bangla news

নিজস্ব তহবিল থেকে অসহায়দের সহায়তা দিচ্ছেন মমতাজ

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৪ ৯:৩১:৩৩ পিএম
নিজস্ব তহবিল থেকে অসহায়দের সহায়তা দিচ্ছেন মমতাজ

নিজস্ব তহবিল থেকে অসহায়দের সহায়তা দিচ্ছেন মমতাজ

চলমান করোনা পরিস্থিতিতে অসচ্ছল-দুস্থ-অভাবগ্রস্থ আর কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন মাটি ও মানুষের শিল্পী লোকসম্রাজ্ঞী মমতাজ বেগম। ব্যক্তিগত তহবিল থেকে এসব মানুষের সহায়তায় এগিয়ে আসছেন বলে জানালেন মানিকগঞ্জ- ২ আসন থেকে নির্বাচিত এই সংসদ সদস্য।

সহায়তা বিষয়ে মমতাজ বাংলানিউজকে বলেন, ‘আমার নির্বাচনী এলাকা সিংগাইরের (মানিকগঞ্জ-২) ১১টি ইউনিয়ন এবং ১টি পৌরসভায় ব্যক্তিগতভাবে আমি ১২টন চাল দিচ্ছি। পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়ন এবং পৌরসভায় এগুলো বিতরণ করা হবে।

মমতাজ‘এছাড়াও নিজ উদ্যোগে আর্থিকভাবে বেশি অসচ্ছল বেশ কিছু পরিবারকে চাল, ডাল, তেল, পেঁয়াজসহ- মোট ২০ কেজি করে খাদ্যসামগ্রী বিতরণ করছি। ইতোমধ্যে জয়মণ্ডপ ইউনিয়নের ১ হাজার পরিবারকে এ সহায়তা প্রদান করেছি। অন্যান্য ইউনিয়নেও এ রকম অসচ্ছল পরিবারের তালিকা করে ধারাবাহিকভাবে ২০ কেজি করে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।’

তাছাড়াও সিংগাইর উপজেলার চেয়ারম্যান, প্রত্যেক ইউনিয়নের চেয়ারম্যানসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দের মাধ্যমে সরকারি সহায়তা অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন লোকগানের বরেণ্য কণ্ঠশিল্পী মমতাজ।

মমতাজ দেশবাসি ও ভক্ত-অনুরাগীদের আহ্বান করে বলেন, ‘করোনা সংক্রমন রোধে সব ধরনের নিয়ম মেনে চলুন। অকারণে ঘরের বাহিরের যাবেন না। নিজেরা ভালো থাকুন, অন্যকে ভালো রাখুন। প্রত্যাশী প্রত্যেকের ঘরে ঘরে সরকারি ত্রাণ পৌঁছে যাবে। আর না গেলে স্থানীয় প্রতিনিধিকে জানাবেন।’

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২০

ওএফবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-04-04 21:31:33