ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

নিজেদের অফিস কোয়ারেন্টিনের জন্য দিলেন শাহরুখ-গৌরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২০
নিজেদের অফিস কোয়ারেন্টিনের জন্য দিলেন শাহরুখ-গৌরী

করোনা ভাইরাসের কারণে ভারতে ক্রমেই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। দেশের এই দুর্দিনে নিজেদের চারতলাবিশিষ্ট অফিস ভবনটি করোনায় আক্রান্ত নারী, শিশু ও বৃদ্ধদের জন্য ছেড়ে দিলেন ‘বলিউড কিং’ শাহরুখ খান ও তার স্ত্রী গৌরী খান।

ক’দিন আগেই শাহরুখ খান আহ্বান জানিয়েছিলেন, ‘আসুন আমরা সবাই একে অপরের যত্নে যে যতটুকু পারি ততটুকু অন্তত করি। ’ শুধু আহ্বান নয়, করোনা মহামারি মোকাবিলায় তিনি নিজেই একগুচ্ছ কার্যক্রম ঘোষণা করেছেন সম্প্রতি।

এবার শাহরুখ ও গৌরী তাদের কার্যালয়টিও দিয়ে দিলেন আর্তমানবতার সেবায়। অথচ এই মহৎ কাজটি নিজেরা মুখ ফুটে বলেনওনি। ঘটনাটি জানা গেল মুম্বাই পৌরসভার ঘোষণা থেকে।

শনিবার (৪ এপ্রিল) বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন এক টুইট বার্তায় কিং খানের বদান্যতার ঘোষণা দিয়ে ধন্যবাদ জানায়। টুইটারে বলা হয়, ‘একতাই বল। আমাদের কোয়ারেন্টিন ক্যাপাসিটি বৃদ্ধির জন্য শাহরুখ খান ও গৌরী খান তাদের ব্যক্তিগত কার্যালয় ছেড়ে দিয়েছেন। এজন্য তাদের ধন্যবাদ। এখানে করোনায় আক্রান্ত শিশু, নারী ও বৃদ্ধদের রাখা হবে। অবশ্যই এটি একটি সুচিন্তিত ও সময়োপযোগী পদক্ষেপ। ‘ শাহরুখ খানের চলচ্চিত্র নির্মাণ সংস্থা রেড চিলিস এন্টারটেইনমেন্ট এই পোস্টটি রিটুইট করে।  

সমাজসেবামূলক কার্যক্রমের স্বীকৃতি হিসেবে গত বছর লন্ডনের ইউনিভার্সিটি অব ল থেকে সম্মানসূচক ডক্টরেট পান বলিউড সুপারস্টার শাহরুখ খান।

বাংলাদেশ সময় ১৭২৩ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।