ঢাকা, রবিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১, ০২ জিলকদ ১৪৪২

বিনোদন

লকডাউনে দিনে ২০ ঘণ্টা ঘুমান রণবীর সিং!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২০
লকডাউনে দিনে ২০ ঘণ্টা ঘুমান রণবীর সিং!

নিয়ম মেনে লকডাউনে বাড়িতেই সময় কাটাচ্ছেন রনবীর সিং ও দীপিকা পাড়ুকোন দম্পতি। দক্ষিণ মুম্বাইতে নিজেদের বাড়িতে রয়েছেন তারা।

বাসায় থেকে ইনস্টাগ্রামে টুকটাক ছবি পোস্ট জানাচ্ছেন, কীভাবে তারা এ সময়টা উপভোগ করছেন। সর্বশেষ দীপিকা রণবীরের একটি ছবি শেয়ার করেছেন।

এতে দেখা যাচ্ছে রণবীর ঘুমিয়ে আছেন। ঘুমন্ত স্বামীর কপালে দীপিকা সেঁটে দিয়েছেন স্বামী ট্যাগ।  

এর আগে দীপিকা বলেছিলেন, রণবীরের সঙ্গে ঘরে কাটানো সময়গুলো অনেক আনন্দের। সে দিনে ২০ ঘণ্টার মতো ঘুমায়। এই সময়টা আমি যা ইচ্ছে তাই করি। আর জেগে থাকা ঘণ্টাচারেক সময় আমরা সিনেমা দেখা, খাওয়া-দাওয়া ও ব্যায়াম করি। স্বামী আমার ভীষণ মজার মানুষ। কোনো চাহিদা নেই, ঝামেলা নেই, ভীষণ সহজ।

১৯৮৩ সালে কপিল দেবের নেতৃত্বে ভারত বিশ্বকাপ জিতেছিল। প্রথম বিশ্বকাপ জয়ের কাহিনি তুলে ধরা হচ্ছে কবির খান পরিচালিত সিনেমা ‘৮৩’-তে। সিনেমাটিতে কপিল দেবের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে বলিউড অভিনেত্রী ও রণবীরের স্ত্রী দীপিকা পাড়ুকোনকে।

১০ এপ্রিল সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। করোনার কারণে মুক্তির তারিখ পেছানো হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলেই ‘৮৩’ মুক্তির পরবর্তী তারিখ জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa