bangla news

আরবাজ খানের সঙ্গে ঘর ভাঙা নিয়ে মুখ খুললেন মালাইকা অরোরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৩ ১০:৩০:৫৩ এএম
আরবাজ-মালাইকা

আরবাজ-মালাইকা

বলিউড অভিনেতা আরবাজ খানের সঙ্গে অভিনেত্রী মালাইকা অরোরার দীর্ঘদিনের সংসার ভাঙার ঘটনায় গোটা বলিউডই বিস্মিত হয়েছিল। সবার মনোযোগের কেন্দ্রে ছিল ঘটনাটি। কয়েকবছর পর আবারও আলো পড়েছে আলোচিত এই বিবাহবিচ্ছেদের ঘটনার ’পর।

২০১৬ সালে আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় মালাইকা অরোরার। ১৯৯৮ সালে ঘর বেঁধেছিলেন তারা। আরবাজের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ভেঙে সংসার ছেড়ে ছেলেকে নিয়ে বেরিয়ে আসা মালাইকার জন্য খুব একটা সহজ কাজ ছিল না।

রেডিও অনুষ্ঠানে মালাইকা-কারিনাসম্প্রতি কারিনা কাপুর খানের রেডিও শো’য়ে হাজির হয়ে মুখ খুলেছেন মালাইকা অরোরা। তিনি বলেন, আরবাজের সঙ্গে সম্পর্কে ভাঙন, তার জীবনযাপন সব কিছুই অপছন্দ ছিল খান পরিবারের। ওই পরিবারের সদস্যরা কখনও চাননি যে মালাইকা নিজের মতো জীবনটাকে উপভোগ করুন। ফলে শেষ পর্যন্ত বিয়ে ভেঙে বেরিয়ে আসতে বাধ্য হন তিনি।

শুধু তাই নয়, আরবাজের সঙ্গে বিচ্ছেদ নিয়েও নানা মুনির নানা মত ছিল। বিচ্ছেদের আগের দিন রাতেও তার পরিবারের প্রত্যেকে এক জায়গায় বসে তাকে জিজ্ঞাসা করেন, যা করছেন, তা ঠিক বলে মনে হয় তো? 

তবে নিজের পরিবার এবং কাছের বন্ধুদের কাছ থেকে এ বিষয়ে পূর্ণ সমর্থন পেয়েছেন ৪৬ বছর বয়সী এই অভিনেত্রী। তাই হাজার অসুবিধার মধ্যে দাঁড়িয়েও ছেলেকে নিয়ে আরবাজের সংসার ছেড়ে বেরিয়ে আসতে পেরেছেন বলে জানান মালাইকা। পাশাপাশি তিনি আরও বলেন, যারা আপনাকে ভালবাসেন, তারা অবশ্যই আপনাকে নিয়ে চিন্তা করবেন। সেই কারণেই বিচ্ছেদের আগে বার বার বাড়ির লোকজন তাকে তার সিদ্ধান্ত নিয়ে বিভিন্ন ধরনের প্রশ্ন করতে শুরু করেন।

আরবাজের সঙ্গে বিচ্ছেদ নিয়ে ছেলে আরহানও তাকে যথেষ্ট সমর্থন করেছেন। বিচ্ছেদের পর মায়ের দিকে তাকিয়ে আরহান জানান, মাকে সব সময় হাসি মুখে দেখতে তার ভাল লাগে। মা যেন সবসময় হাসি-খুশি থাকেন, সেই আশা প্রকাশ করেন আরহানও।

এখন আরবাজ খান ও মালাইকা যে যার জীবনসঙ্গী নতুন করে বেছে নিচ্ছেন। আরবাজ ঘর বাঁধার পরিকল্পনা করছেন ইতালিয়ান মডেল-অভিনেত্রী জর্জিয়া আন্দরিয়ানির সঙ্গে। আর মালাইকা অরোরা সুখে আছেন বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-03 10:30:53