ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

বিনোদন

বয়ফ্রেন্ডের সঙ্গে শরীরচর্চায় মেতেছেন সুস্মিতা সেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, এপ্রিল ২, ২০২০
বয়ফ্রেন্ডের সঙ্গে শরীরচর্চায় মেতেছেন সুস্মিতা সেন

করোনা আতঙ্কে শুটিং বন্ধ। ঘরে থেকেই সময় কাটাচ্ছেন বলিউড তারকারা। আর এ সময়টাতে বিরক্ত না হয়ে প্রেমিক রোহমান শলের সঙ্গে বেশ উপভোগই করছেন বলিউড অভিনেত্রী ও সাবেক মিস ওয়ার্ল্ড সুস্মিতা সেন। 

হ্যাঁ, সম্প্রতি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রেমিক রোহমান শলের সঙ্গে ওয়ার্ক-আউটের কিছু ছবি প্রকাশ করেন সুস্মিতা। ছবিগুলো নজর কেড়েছে অনেকেরই, শুরু হয়েছে আলোচনা-সমালোচনাও।

 

সুস্মিতা তার পোস্টের ক্যাপশনে লেখেন, ‘দুঃসময় সবসময় থাকে না। কিন্তু সুস্থ শরীর সবসময় প্রয়োজন। পরিস্থিতির কারণে আমরা আমাদের স্বাভাবিক জীবন থেকে কিছু দিনের জন্য বিরতিতে আছি।

‘তাতে কী, জীবন কোনো না কোনো উপায় খুঁজে নেয়। তাই এই সময়টাতে আমাদের মানসিকভাবে শক্ত থাকতে হবে এবং নিজেকে সুস্থ রাখতে হবে। ’

ওয়ার্ক-আউটের এই ছবি দিয়ে সুস্মিতা তার ভক্তদের ফিটনেস আর ভালোবাসা দিয়ে উজ্জীবিত করার চেষ্টা করেছেন। বোঝাতে চেয়েছেন, মানসিকভাবে শক্ত আর শারীরিকভাবে সুস্থ থাকলে যে কোনো প্রতিকূলতা জয় করা যায়।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২০
ওএফবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa