ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

বিনোদন

নৃত্যে উৎসাহিত মানুষ নাচের মধ্য দিয়ে সময় কাটান: মাধুরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, এপ্রিল ২, ২০২০
নৃত্যে উৎসাহিত মানুষ নাচের মধ্য দিয়ে সময় কাটান: মাধুরী মাধুরী

চলমান করোনা সংক্রমন রোধে ঘরে থেকেই সময় কাটাচ্ছেন বিভিন্ন পেশার মানুষের মতো বলিউড তারকারাও। তবে ঘরে বসে থেকে নয়- বই পড়ে, সিনেমা দেখে, রান্না করে, বাড়ির পরিস্কার-পরিচ্ছন্নতা করে এবং শরীরচর্চার ছাড়াও একেকজন একেকভাবে সময় কাটাচ্ছেন। 

অবশ্য এ সময়টাতে নাচের চর্চার চেয়ে চমৎকার ওয়ার্ক-আউট আর অন্য কিছু হতেই পারে না- এমনটাই মনে করেন মাধুরী দীক্ষিত। তাই লকডাউনে দেশের মানুষ যখন গৃহবন্দি তখন নৃত্যে উৎসাহিত মানুষ নাচের মধ্য দিয়ে সময় কাটান, এমন ইচ্ছের কথা জানালেন তিনি।

মাধুরীএর জন্য অনলাইন ডান্স ক্লাসের আয়োজন করছেন মাধুরী। ‘ডান্স উইথ মাধুরী ডট কম’- এ মিলবে নাচের প্রশিক্ষণ। নিজের অন্য রকমের এই প্রোজেক্টের জন্য দেশের সেরা কোরিওগ্রাফারদের সঙ্গে যুক্ত হয়েছেন তিনি।

১ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত চলবে এই প্রশিক্ষণ। এই সংকটকালে মানুষের মনে সামান্য আনন্দ দিতেই মাধুরীর এই প্রয়াস।

অনলাইন প্রোজেক্টে মাধুরীকে সাহায্য করতে রাজি হয়েছেন পন্ডিত বীরজু মহারাজ। থাকছেন সরোজ খান, টেরেন্স লিউইস, রেমো ডিসুজা প্রমুখরাও।  

মাধুরী জানান, বাড়িতে বন্দি থাকার সময়টা নৃত্যপ্রেমী মানুষ নাচ যে উপভোগ করেন। ভক্ত-অনুরাগী ও দর্শকরা নিজেদের ভিডিও আপলোড করে মাধুরীর সঙ্গে কথাও বলতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa