ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সস্ত্রীক কোয়ারেন্টিন পার করলেন ইদ্রিস এলবা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, এপ্রিল ২, ২০২০
সস্ত্রীক কোয়ারেন্টিন পার করলেন ইদ্রিস এলবা

করোনার জটিলতা কাটিয়ে উঠেছেন হলিউড তারকা ইদ্রিস এলবা। তার সঙ্গে স্বেচ্ছায় কোয়ারেন্টিনে থেকে আলোচনায় এসেছিলেন তার স্ত্রী সাবরিনা ঢাউরি। ক’দিনের মধ্যে স্ত্রীও কোভিড-১৯ বরণ করে নেন। তবে সঙ্কট আপাতত কেটে গেছে বলে জানিয়েছেন অভিনেতা।

মার্চে ইদ্রিস এলবা জানান, তার করোনা সংক্রমণ ধরা পড়েছে। এরপর তার স্ত্রীর সংক্রমণের কথাও জানান।

নিয়মিত তাদের স্বাস্থ্যের খবরাখবর আপডেট দিতেন সামাজিক মাধ্যমে। এবার জানা গেল তাদের সুসসংবাদ। কোনো প্রকার বড় ধরণের ক্ষতি ছাড়াই তাদের কোয়ারেন্টিন পার হয়েছে বলে জানিয়েছেন অভিনেতা।

সামাজিক মাধ্যম টুইটারে সবশেষ ভিডিওবার্তায় ইদ্রিস জানান, তাদের কোয়ারেন্টিন সময় পার হয়েছে। তবে আরেকবার কোভিড-১৯ পরীক্ষা করতে হবে।

৪৭ বছর বয়সী এই অভিনেতা বলেন, আমরা দু’জনেই ভালো আছি। কোয়ারেন্টিন পার হলেও এখনই আমরা বাড়ি ফিরতে পারছি না। আরও কিছুদিন আমাদের এখানেই থাকতে হচ্ছে। এছাড়া আর সব ভালো খবর। এজন্য আমরা খুশি। সবচেয়ে দুঃসময়টা আমরা পার করেছি।  

তবে এভাবে চুপচাপ কেবিনে থাকা তাদের দু’জনেরই স্বভাববিরুদ্ধ কাজ। তাই বেশ বিরক্তিকর লাগছে। ইদ্রিস বলেন, আমার চেয়ে সাবরিনার কষ্ট হচ্ছে বেশি। তার তো কেবিন ফিবার হয়ে যাচ্ছে।

তবে এই দম্পতি এখনও মানসিকভাবে শক্ত এবং আশাবাদী, জানিয়েছেন ইদ্রিস।  

অপরাহ উইনফ্রের অ্যাপল টিভি প্লাস শো’য়ে ইদ্রিস এলবা জানিয়েছিলেন, সাবরিনা ও তিনি নিউ মেক্সিকোতে কোয়ারেন্টিনে আছেন। সেখানে তার পরবর্তী সিনেমা ‘দ্য হার্ডার দে ফল’র শুটিং করতে গিয়েছিলেন। ওদিকে হলিউড সুপারস্টার টম হ্যাঙ্কস ও তার স্ত্রীও করোনার জটিলতা কাটিয়ে উঠেছেন।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।