bangla news

আবারো টেলিভিশনের পর্দায় আসছে সিআইডি 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০২ ১:৫১:২৩ পিএম
সিআইডি'র পোস্টার

সিআইডি'র পোস্টার

দীর্ঘ ২১ বছর ধরে চলার পর ২০১৮ সালে ভারতের জনপ্রিয় ধারাবাহিক টিভি শো ‘সিআইডি’র প্রচার বন্ধ হয়ে যায়। তখন শো’টির ভক্তদের বেশ মন খারাপ হয়েছিল। তবে তাদের জন্য আনন্দের খবর হচ্ছে সিআইডি’র পুরনো পর্বগুলো আবারো টেলিভিশনের পর্দায় প্রচার হতে যাচ্ছে।

বুধবার (০১ এপ্রিল) সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন থেকে ‘সিআইডি’ পুনরায় প্রচারের ঘোষণাটি দেওয়া হয়। একইসঙ্গে আরো দুইটি জনপ্রিয় টিভি ধারাবাহিক ‘আহাত’ ও ‘ইয়ে উন দিনো কি বাত হ্যায়’র প্রচারের কথাও ভারতীয় সংবাদমাধ্যমকে জানায় টেলিভিশনটির একটি সূত্র।

এপ্রিল থেকে প্রতি সপ্তাহের সোমবার থেকে শুক্রবার পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা এবং রাত সাড়ে ১০টায় সিআইডি সনি টিভিতে প্রচার হবে। 

নানা ধরণের অপরাধ ও খুনের রহস্য উদঘাটনের গল্প নিয়ে নির্মিত ‘সিআইডি’র প্রতিটি পর্ব। ধারাবাহিকটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতেন শিবাজী সতম, আদিত্য শ্রীবাস্তব ও দয়ানন্দ শেঠি। ১৯৯৭ সাল থেকে ধারাবাহিকটির ১৫০০ পর্ব প্রচার হয়েছে। ২০১৮ সালের ২৭ অক্টোবর ‘সিআইডি’র শেষ পর্ব টিভিতে প্রচারিত হয়।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   টেলিভিশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-02 13:51:23