bangla news

পরিচয় গোপন রেখে চাল-ডাল পৌঁছে দিলেন অধরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩১ ১:৫৫:৫৪ পিএম
অসচ্ছল পরিবারের কাছে খাদ্যসামগ্রী তুলে দিচ্ছেন অধরা

অসচ্ছল পরিবারের কাছে খাদ্যসামগ্রী তুলে দিচ্ছেন অধরা

মুখে মাস্ক পরে রাজধানীর নন্দিপাড়া, বাসাবো ও দক্ষিণ বনশ্রীর ১০০ অসচ্ছল পরিবারের কাছে চাল-ডালসহ বেশকিছু খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন চিত্রনায়িকা অধরা খান। তবে সেসময় নিজের পরিচয় গোপন রেখেছেন তিনি। অন্য দশজন সাধারণ মানুষের মতোই করোনা ভাইরাসের কারণে কর্মহীন মানুষদের পাশে দাঁড়িয়েছেন এই অভিনেত্রী।

অধরা খান বাংলানিউজকে বলেন, এমন বৈশ্বিক দুর্যোগের সময় নিম্ন আয়ের মানুষেরা অনেক ক্ষতিগ্রস্ত হচ্ছেন। তাদের কাজের সুযোগ বন্ধ হয়ে যাওয়ায় অনেকে না খেয়ে দিন পার করছেন। তাদের জন্য আমরা সাধ্যমত কিছু করার চেষ্টা করেছি।

সাধারণত এধরণের সহায়তার পর অনেককে সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি শেয়ার করতে দেখা যায়। কিন্তু অধরা নিজে এমনটি করেননি এবং খাদ্যসামগ্রী দেওয়ার সময় নিজের পরিচয়ও গোপন রেখেছেন। এই বিষয়টি জানিয়েছেন চিত্রপরিচালক এম এন ইস্পাহানী।

এ প্রসঙ্গে ‘নায়ক’খ্যাত এই অভিনেত্রী বলেন, আমি তাদের কাছে সিনেমার নায়িকা হিসেবে যাইনি। গিয়েছি একজন মানুষ হিসেবে। সেজন্য নিজের পরিচয় দেওয়ার বিষয়টি গুরুত্বপূর্ণ মনে করিনি। আর এসব ছবি শেয়ার করার ব্যাপারে আমার মধ্যে অনিচ্ছা রয়েছে।

অসহায়দের কাছে খাদ্যসামগ্রী পৌঁছে দিতে অধরাকে সাহায্য করেছেন পরিচালক সাজ্জাদ খান ও তার বেশ কয়েকজন বন্ধু। আগামী সপ্তাহে তারা আরও বেশকিছু জায়গায় অসচ্ছলদের কাছে খাবার পৌঁছে দেবেন বলেও জানান।

২০১৮ সালে ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’ সিনেমার মধ্য দিয়ে অধরা খানের বড় পর্দায় অভিষেক ঘটে। এছাড়া একই বছর শাহীন সুমন পরিচালিত তার ‘মাতাল’ সিনেমাটি মুক্তি পায়। 

বর্তমানে অপূর্ব-রানা পরিচালিত ‘উন্মাদ’ সিনেমায় কাজ করছেন অধরা। করোনা ভাইরাসের প্রকোপ কমলে সিনেমাটির দ্বিতীয় লটের শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এছাড়া তার অভিনীত ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
জেআইএম 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-31 13:55:54