bangla news

ভাতিজার মৃত্যুতে শোকার্ত সালমান খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩১ ১১:৫৭:৩৭ এএম
আবদুল্লাহ খানের সঙ্গে সালমান খান

আবদুল্লাহ খানের সঙ্গে সালমান খান

করোনা ভাইরাসের কারণে ভারতে চলমান ২১ দিনের লকডাউনে সপরিবারে বাগান বাড়িতে বেশ ফুরফুরে সময় কাটাচ্ছিলেন বলিউড সুপারস্টার সালমান খান। তবে এমন সময় হঠাৎ একটি খবর ‘ভাইজান’র মন খারাপ করে দিল। তার ভাতিজা ও মুম্বাইয়ের জনপ্রিয় বডি বিল্ডার আবদুল্লাহ খান (৩৮) মারা গেছেন। 

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সালমান খান। আবদুল্লাহ খানের সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে তিনি লেখেন, আমরা তোমাকে সবসময় ভালোবাসবো। 

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, আবদুল্লাহ খানের ডায়াবেটিস ছিল। মুম্বাইয়ের কোকিলাবেন ধিরুভাই আম্বানি হাসপাতালে দুইদিন ধরে ভর্তি ছিলেন তিনি। বিষয়টি সালমান খান জানার পর তাকে উন্নত চিকিৎসার জন্য লীলাবতী হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু তাতেও শেষ রক্ষা হলো না। সোমবার (৩০ মার্চ) রাতে জীবন যুদ্ধে হার মানেন তিনি।

করোন ভাইরাসে আক্রান্ত হয়ে আবদুল্লাহ খানের মৃত্যু হয়েছে বলে গুঞ্জন রয়েছে। তবে তার পরিবার এটিকে গুজব বলে উড়িয়ে দেয় এবং হৃদরোগে আক্রান্ত হয়ে সুঠাম দেহের এই যুবকের মৃত্যু হয়েছে বলে দাবি করে।

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-31 11:57:37