bangla news

অসচ্ছলদের পাশে দাঁড়ালেন সাইমন সাদিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩১ ১০:৫৬:৫৫ এএম
সাইমন সাদিক

সাইমন সাদিক

করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষদের পাশে দাঁড়ালেন চিত্রনায়ক সাইমন সাদিক। তিনি কাছের বন্ধুদের নিয়ে একসঙ্গে ৫০০ পরিবারকে খাদ্যসামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় পণ্য দেওয়ার ব্যবস্থা করেছেন।

সাইমন জানান, মঙ্গলবার (৩১ মার্চ) থেকে ঢাকা ও এর আশেপাশের সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করবেন। অসচ্ছল মানুষদের কাছে পৌঁছে দেবেন চাল, ডাল, আলু, পেয়াজ, তেল, লবণ ও সাবান।

ফেসবুকে ‘পোড়ামন’খ্যাত এই অভিনেতা লেখেন, ‘আমি মধ্যবিত্ত, আমার সামর্থ্য আমি জানি। মন চায় খেটে খাওয়া মানুষদের জন্য অনেক কিছু করি। সাধ আছে, সামর্থ্য কম। ঐ যে মধ্যবিত্ত, সেখানেই আটকে যাই!

‘আমার যতটুকু সামর্থ্য আছে, তাকে পুঁজি করে আমার কাছের কিছু বড় ভাই এবং বন্ধুদের সহযোগিতায় চেষ্টা করেছি কিছু খেটে খাওয়া মানুষকে সহযোগিতা করার। আমার মতো আপনিও হয়তো একা পারবেন না, কিন্তু আপনারও তো কিছু কাছের ভাই ও বন্ধু আছেন। যাদের কল্যাণে আমাদের পাশের খেটে খাওয়া মানুষদের অন্তত ৪ থেকে ৫ দিনের নিত্যপ্রয়োজনীয় পণ্য ও খাবারের ব্যবস্থা হবে’।

সবশেষে তিনি বলেন, ‘এই করোনা ভাইরাস ইনশাআল্লাহ্‌ থাকবে না, থাকবে আমাদের কর্ম। মনে পাবো শান্তি। তাই আসুন আমরা যার যার জায়গা থেকে যতটুকু সম্ভব সহযোগিতার হাত বাড়িয়ে দিই, এই সাধারণ মানুষদের জন্য। মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য।’

বাংলাদেশ সময়: ১০৫৬ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-31 10:56:55