bangla news

৫০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন হিরো আলম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩১ ১:২৯:১৮ এএম
দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিরতণ করেন হিরো আলম।

দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিরতণ করেন হিরো আলম।

ঢাকা: করোনা ভাইরাসের কারণে দেশ এখন স্থবির। যার কারণে কর্মহীন দিন পার করছে খেটে খাওয়া বহু মানুষ। ঘরবন্দি এসব মানুষের সময় কাটছে খেয়ে, না খেয়ে। এমন অসহায় মানুষদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন সামাজিক যোগাযোগমাধ্যম থেকে পরিচিত পাওয়া আশরাফুল আলম ওরফে হিরো আলম।

প্রায় ৫০০ অসচ্ছল পরিবারকে খাদ্যসামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় পণ্য দিয়েছেন হিরো আলম। তার নিজ জেলা বগুড়ায় শেরপুর ও নন্দীগ্রামের মানুষদের ঘরে ঘরে গিয়ে ভ্যানে করে চাল-ডালসহ নানা উপকরণ পৌঁছে দিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে হিরো আলম সংবাদমাধ্যমকে বলেন, আমার খুব একটা সামর্থ্য না থাকলেও যা পেরেছি করেছি। তবে আমি চাই সমাজের বিত্তবান মানুষরা এগিয়ে আসুক। আমি সামান্য মানুষ হতে পারি। কিন্তু আমি তাদের দুঃখ বুঝি, কারণ আমিও তো এমনই দরিদ্র পরিবারের সন্তান। এখন হয়তো কিছুটা আল্লাহ দিয়েছেন, যতটুকু আল্লাহ দিয়েছেন সেই সামর্থ্য অনুযায়ী আমি পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে হিরো আলম নির্বাচনে অংশ নিয়েছিলেন। কিন্তু তিনি জয়ী হতে পারেননি।

বাংলাদেশ সময়: ০১২৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
জেআইএম/

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-03-31 01:29:18