ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সিনেমা নির্মাণের টাকায় বিনামূল্যে পিপিই ও অসহায়দের সহায়তা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
সিনেমা নির্মাণের টাকায় বিনামূল্যে পিপিই ও অসহায়দের সহায়তা

আসন্ন ঈদে মুক্তির জন্য ‘নবাব এল.এল.বি’ নামের একটি সিনেমার ঘোষণা দিয়েছিলেন পরিচালক অনন্য মামুন। তবে করোনা ভাইরাসের কারণে শুটিং বন্ধ হয়ে যাওয়ায় আপাতত সিনেমাটির নির্মাণ স্থগিত রয়েছে। 

আর তাই এই সিনেমার বাজেটের অর্থ বিনামূল্যে পিপিই (পারসোনাল প্রোটেকটিভ ইক্যুইপমেন্ট) বিতরণ এবং অসহায়দের সহায়তার জন্য ব্যয় করছে ‘নবাব এল.এল.বি’র প্রযোজনা সংস্থা সেলিব্রিটি প্রোডাকশন। গত তিনদিন ধরে প্রতিষ্ঠানটি এই কার্যক্রম চালাচ্ছে।

 

সেলিব্রিটি প্রোডাকশনের পরিচালক ও নির্মাতা অনন্য মামুন বাংলানিউজকে বলেন, করোনার কারণে ‘নবাব এল.এল.বি’ সিনেমার নির্মাণ প্রক্রিয়া আপাতত বন্ধ আছে। তাই সিনেমাটির টাকা ব্যয় করা হচ্ছে করোনা ভাইরাস মোকাবিলায়। অসহায়দের মধ্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণের পাশাপাশি ডাক্তার ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী’কে ২৫ হাজার পিস পিপিই দিয়েছি। দেশের এমন সময় কিছু করাটা দায়িত্ব বলে মনে করছি।

তিনি আরও জানান, এরই মধ্যে রাজধানীর কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতাল, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ও ইনসাফ বারাকা কিডনি ও জেনারেল হাসপাতালে তাদের পক্ষ থেকে পিপিই পৌঁছে দেওয়া হয়েছে। এছাড়া পর্যাক্রমে আরও হাসপাতালে তা দেওয়া হবে। পাশাপাশি সিনেমার দুস্থ প্রোডাকশন বয়দের মধ্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী দেওয়া হয়েছে। এছাড়া দেশের বিভিন্ন স্থানে দরিদ্র মানুষদের সহায়তা করা হচ্ছে।

‘নবাব এল.এল.বি’ সিনেমায় অভিনয় করার কথা রয়েছে চিত্রনায়ক শাকিব খানের। করোনার প্রভাব কমে গেলে নতুন সিনেমাটির শুটিং শুরু হবে বলেও অনন্য মামুন জানান।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad