bangla news

করোনা ভাইরাসে আক্রান্ত লোকসংগীত শিল্পী জো ডিফির মৃত্যু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩০ ২:২২:২২ পিএম
জো ডিফি

জো ডিফি

গ্রামি অ্যাওয়ার্ডজয়ী মার্কিন লোকগানের শিল্পী জো ডিফি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। ১৯৯০’র দশকে তার গান টপ চার্টে বার বার জায়গা করে নিয়েছিল।

রোববার (২৯ মার্চ) ডিফির মৃত্যুসংবাদ তার ফেসবুক পেজ থেকে ঘোষণা করা হয়। সেখানে জানানো হয়, করোনা ভাইরাস সৃষ্ট জটিলতায় তার মৃত্যু হয়েছে। এর মাত্র দু’দিন আগেই তার রক্তে করোনা সংক্রমণ ধরা পড়ে। তার চিকিৎসা চলছিল। কিন্তু বাঁচানো গেল না ৬১ বছর বয়সী এই জনপ্রিয় শিল্পীকে। 

সংক্রমণ ধরা পড়ার পর তিনি বলেছিলেন, আমি ও আমার পরিবার গোপনীয়তা কামনা করছি। জনগণ ও আমার সব ভক্তকে আমরা স্মরণ করিয়ে দিতে চাই, এই মহামারিতে সজাগ থাকুন, সতর্ক ও যত্নশীল হোন। 

যুক্তরাষ্ট্রের ওকলাহোমার এই সংগীতশিল্পীর অসংখ্য জনপ্রিয় গান রয়েছে। এর মধ্যে ‘পিকআপ ম্যান’, ‘প্রপ মি আপ বিসাইড দ্য জিউকবক্স (ইফ আই ডাই)’ এবং ‘জন ডির গ্রিন’ অন্যতম। ১৯৯০ সালে তার প্রথম অ্যালবাম ‘অ্যা থাউস্যান্ড উইন্ডিং রোডস’ প্রকাশ পায়। তার হিট গান ‘হোম’ ছিল এই অ্যালবামেই।

যুক্তরাষ্ট্রে এখন পর্যন্ত প্রায় ১ লাখ ৩৭ হাজার মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হিসেবে ধরা পড়েছেন। এর মধ্যে ২ হাজার চারশ’র বেশি মানুষ মারা গেছেন।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-30 14:22:22