bangla news

চলচ্চিত্র সংশ্লিষ্ট ২৬০ জনের পাশে দাঁড়ালেন অনন্ত জলিল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৯ ৭:১৪:৪৮ পিএম
অনন্ত জলিল

অনন্ত জলিল

করোনা ভাইরাসের কারণে ঘরবন্দি মানুষ। তাই কর্মহীন হয়ে পড়েছেন বহু অসচ্ছল পরিবার। চলচ্চিত্র সংশ্লিষ্ট এমন ২৬০ জনের পরিবারকে সহযোগিতা করতে এগিয়ে এলেন শিল্পপতি, চিত্রনায়ক ও নির্মাতা অনন্ত জলিল।

চলচ্চিত্র প্রযোজক ও পরিচালক সমিতির উদ্যোগে ২৬০ জনকে নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী দিয়েছেন অনন্ত। এদের মধ্যে রয়েছে চলচ্চিত্র প্রোডাকশন ম্যানেজার সমিতি, অ্যাসিসট্যান্ট প্রোডাকশন ম্যানেজার সমিতি ও মেকআপ আর্টিস্ট সমিতির সদস্যরা।

দ্রব্যসামগ্রী বিতরণ করছেন অনন্ত জলিল ও অন্যরা

রোববার (২৯ মার্চ) অনন্ত জলিল তার অফিসিয়াল ফেসবুক পেজে এক ভিডিওবার্তায় বিষয়টি জানিয়েছেন। তিনি বলেন, বর্তমান এই পরিস্থিতিতে চলচ্চিত্র প্রযোজক এবং পরিচালক সমিতির এই মহৎ উদ্যোগকে স্বাগত জানাই। আপনাদের সকলের দোয়ায় আমি সবসময় অসহায়দের পাশে দাঁড়াবো ইনশাআল্লাহ।

এছাড়া তিনি বর্তমান পরিস্থিতি থেকে রক্ষা পেতে দেশবাসীকে বেশি বেশি নামাজ, জিকির ও দোয়া করার পরামর্শ দেন।  পাশাপাশি সমাজের বিত্তবানদেরও অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

দীর্ঘদিন পর অনন্ত জলিল নতুন সিনেমা নিয়ে হাজির হতে যাচ্ছেন। ‘দিন – দ্য ডে’ নামের সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ঈদুল আযহায়। বরাবরের মতো এতে তার বিপরীতে রয়েছেন স্ত্রী বর্ষা।

আরও পড়ুন: অনন্ত জলিল-বর্ষার ‘দিন – দ্য ডে’ সিনেমার ট্রেলারেই চমক

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
জেআইএম/এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   ঢালিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-29 19:14:48