bangla news

টিভি নাটকের শুটিং বন্ধের সময় বাড়ানো হলো

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৯ ৩:১২:২৬ পিএম
নিশো-অপর্ণা

নিশো-অপর্ণা

করোনা আতঙ্কের কারণে ২২ মার্চ সকাল থেকে ৩১ মার্চ রাত পর্যন্ত সকল নাটকের শুটিং স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছিল দেশের নাট্যাঙ্গনের প্রতিনিধিরা।

গত ১৯ মার্চ রাজধানীর নিকেতনে- ডিরেক্টরস গিল্ড, নাট্যকার সংঘ, প্রযোজক সমিতি ও অভিনয়শিল্পী সংঘের সম্মিলিত কার্যালয়ে নাটকসংশ্লিষ্ট ১৪টি সমিতি ও সংঘের নেতৃবৃন্দের বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

কিন্তু করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় শুটিং বন্ধের সময় আবারও বাড়ানো হয়েছে। নতুন সিদ্ধান্ত অনুযায়ী,  আগামী ৪ এপ্রিল পর্যন্ত টিভি নাটকের সব ধরনের শুটিং বন্ধ থাকবে।

ডিরেক্টরস গিল্ডের সভাপতি সালাউদ্দিন লাভলু বলেন, করোনা পরিস্থিতির কারণে সরকার কর্তৃক ঘোষিত সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৪ এপ্রিল পর্যন্ত সারাদেশে সাধারণ ছুটি চলছে। এ অবস্থায় আন্তঃসাংগঠনিক সিদ্ধান্ত মোতাবেক ৩১ মার্চ থেকে বাড়িয়ে ৪ এপ্রিল পর্যন্ত শুটিং কার্যক্রম স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সবাইকে শুটিং বন্ধ রাখার অনুরোধ জানাচ্ছি। পরবর্তী পরিস্থিতি পর্যবেক্ষণ সাপেক্ষে পুনরায় শুটিং কার্যক্রম শুরু হবে।

করোনা ভাইরাসা সংক্রমন রোধে বিশ্বের বিভিন্ন দেশ- শিক্ষা প্রতিষ্ঠান, খেলাধুলা, বিনোদন, থিয়েটার, জিমসহ সব ধরনের আর্থিক বাজার বন্ধ ঘোষণা করেছে।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-29 15:12:26