bangla news

যুক্তরাষ্ট্রে স্ত্রীসহ করোনায় আক্রান্ত কাজী মারুফ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৮ ১০:২০:০৬ পিএম
কাজী মারুফ

কাজী মারুফ

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের ভয়ানক থাবা পড়েছে যুক্তরাষ্ট্রেও। আর সেখানেই স্ত্রীসহ করোনায় আক্রান্ত হলেন বাংলাদেশের চিত্রনির্মাতা কাজী হায়াৎপুত্র-চিত্রনায়ক কাজী মারুফ। সস্ত্রীক আইসোলেশনে আছেন মারুফ। 

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন কাজী হায়াৎ। তিনি বলেন, প্রথমে মারুফের স্ত্রী করোনা আক্রান্ত হয়। এরপর তার থেকে মারুফও আক্রান্ত হয়েছে। তাদের শারীরিক অবস্থা মোটামুটি ভালো। এখন নিউইয়র্কের বাসাতে তারা আইসোলেশনে আছে। 

তিনি আরও বলেন, মারুফের দুই সন্তানকে নিয়ে চিন্তা হচ্ছে। যদিও তারা দু'জন এখন পর্যন্ত নিরাপদ আছে। সবার কাছে তাদের জন্য দোয়া চাইছি। 

দীর্ঘদিন ধরেই পরিবার নিয়ে নিউইয়র্কে অবস্থান করছেন কাজী মারুফ। রয়েছেন অভিনয় থেকে দূরে। কাজী হায়াৎ প্রায়ই ছেলের সঙ্গে দেখা করতে সেখানে যান। 

করোনা ভাইরাস মহামারী বিশ্বের ১৯৯টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে গেছে। এই ভাইরাসের উৎপত্তি চীন থেকে হলেও আক্রান্তর সংখ্যায় দেশটিকে ছাড়িয়ে গেছে যুক্তরাষ্ট্র।

বাংলাদেশ সময়: ১০১৯ ঘণ্টা, মার্চ ২৮, ২০২০
জেআইএম/ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-28 22:20:06