bangla news

করোনা মোকাবিলায় ১ লাখ টাকা অনুদান মিমির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৮ ৬:০৯:৫৪ পিএম
মিমি চক্রবর্তী

মিমি চক্রবর্তী

প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন পশ্চিমবঙ্গের দর্শকপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী।

রাজ্যে করোনা মোকাবিলার জন্য মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দেড় লাখ টাকা দান করেছেন মিমি চক্রবর্তী। যার মধ্যে ৫০ হাজার টাকা সংসদ তহবিল থেকে এবং বাকি ১ লাখ টাকা ব্যক্তিগতভাবে দিয়েছেন এই অভিনেত্রী।

মিমি চক্রবর্তীমিমি চক্রবর্তীর লোকসভা কেন্দ্র যাদবপুরের হাসপাতালগুলোতে কোয়ারেন্টিন সেন্টার ও আইসোলেশন ওয়ার্ড নির্মাণ, পর্যাপ্ত চিকিৎসা এবং করোনা ভাইরাস প্রতিরোধে প্রয়োজনীয় সামগ্রী কেনার জন্য তিনি এই অর্থ সহায়তা দিয়েছেন বলে জানিয়েছেন।

মিমির পাশাপাশি করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেতা-সংসদ সদস্য দেব। শুক্রবার (২৭ মার্চ) করোনা মোকাবিলায় ঘাটালবাসির জন্য ১ কোটি টাকা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে তুলে দিয়েছেন।

অবশ্য শুধু মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে টাকা তুলে দেওয়াই নয়, করোনা ঠেকাতে দেব, মিমি চক্রবর্তী, নুসরাত জাহান সকলেই বিভিন্নভাবে সচেতনতর প্রচারও করছেন। তারা সামাজিক যোগাযোগমাধ্যমে বারবার মানুষকে ঘরে থাকার আহ্বান জানাচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, মার্চ ২৮, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   টলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-03-28 18:09:54