bangla news

করোনায় আক্রান্ত হলিউড অভিনেতা মার্ক ব্লাম মারা গেছেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৮ ৪:২৪:২২ পিএম
মার্ক ব্লাম

মার্ক ব্লাম

হলিউড ও মঞ্চের বর্ষীয়ান অভিনেতা মার্ক ব্লাম করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। বেশ কয়েকজন হলিউড অভিনেতার করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার ঘটনা ঘটলেও মৃত্যুর ঘটনা এই প্রথম ঘটলো। মার্কের স্ত্রী তার মৃত্যুসংবাদ নিশ্চিত করেছেন।

কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়ে নিউ ইয়র্কের একটি হাসপাতালেই মারা যান হলিউড অভিনেতা মার্ক ব্লাম। ৬৯ বছর বয়সী এই অভিনেতাকে শ্রদ্ধা জানিয়েছেন হলিউডের অনেক তারকা।

১৯৮৫ সালের সিনেমা ‘ডেসপারেটলি সিকিং সুসান’র জন্য সর্বাধিক পরিচিত ছিলেন মার্ক। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন প্রখ্যাত পপতারকা ম্যাডোনা এবং রোজানা অর্কিট। 

মার্কের মৃত্যুকে শোক জানিয়ে তার সহঅভিনেত্রী ম্যাডোনা ইনস্টাগ্রামে সেই পুরনো সিনেমার একটি যুগলবন্দি ছবি শেয়ার করেছেন। সেসঙ্গে তার স্মৃতিচারণ করে মর্মস্পর্শী শোকবার্তাও দিয়েছেন তিনি।

মার্ক ব্লাম ও ম্যাডোনা

সাম্প্রতিক সময়ে এইচবিও টিভি সিরিজ ‘সাকসেশন’, নেটফ্লিক্স ড্রামা ‘ইউ’ এবং অ্যামাজন’র ‘মোজার্ট ইন দ্য জাঙ্গল’-এ অভিনয় করেন মার্ক ব্লাম। নিউইয়র্ক থিয়েটার কমিউনিটির একজন অবিচ্ছেদ্য অংশ ছিলেন তিনি। 

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   হলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-28 16:24:22