bangla news

ক্যাটরিনা আমার আইডিয়া চুরি করেছে: দীপিকা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৭ ৭:৫৭:৪০ পিএম
দীপিকা-ক্যাটরিনা

দীপিকা-ক্যাটরিনা

করোনা আতঙ্কে সব ধরনের শুটিং বন্ধ, কারণ ছাড়া বাইরে বের হওয়া নিষেধ। ঘরে থেকেই সময় কাটাচ্ছেন তারকারা। তবে ঘরে গৃহবন্দি হয়ে নয়, কিছু একটা করেই সময় কাটছে তাদের। 

যেমন- কেউ বই পড়ে, কারো জিম করে, কারো কারো রান্না করে বা শিখে, অনেকেই আবার করোনা সচেতনতায় করণীয় বিষয়াদি ছাড়াও বিভিন্ন মানবিক ও সমাজ সচেতনতামূলক বার্তাও দিচ্ছেন।

দীপিকা-ক্যাটরিনা

তারই ধারাবাহিকতায় সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে সহজে কীভাবে বাসন মাজতে হয়, সেই পদ্ধতি দেখিয়ে একটি ভিডিও পোস্ট করেন ক্যাটরিনা কাইফ। ভিডিওটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। কিন্তু ক্যাটের ভাইরাল হওয়া এই ভিডিও নিয়ে আপত্তি দীপিকার! 

তিনি জানালেন, বাসন মাজার আইডিয়াটা ছিল তার। ভেবেছিলেন এমন একটি ভিডিও তিনি পোস্ট করবেন। কিন্তু তার আইডিয়া মেরে দিলেন ক্যাট। তাই দীপিকার সোজা অভিযোগ, ‘ক্যাটরিনা আমার অভিযোগ চুরি করেছে। বিশ্বাসই করতে পারছি না, ক্যাট এমনটি করতে পারলো কীভাবে।’

দীপিকার এমন অভিযোগে চুপ থাকেননি ক্যাটও। পাল্টা জবাবে তিনি জানালেন, হাসি চেপে রাখতে পারছেন না। তবে মন থেকে হেসেই কমেন্টে দীপিকাকে সাবধানে থাকার হুশিয়ার দিলেন ক্যাট। 

হ্যাঁ, অভিযোগ-পাল্টাযোগ সবই হয়েছে। তবে বিপাকে পড়ার মতো কিছুই হয়নি। তাদের মধ্যে যা কিছুই হয়েছে, সবই হাসি-ঠাট্টা আর মজার ছলেই। দীপিকা আর ক্যাটের মধ্যে দারুণ বন্ধুত্ব। সম্প্রতি তা আরও ঘনত্ব হয়েছে, যা তাদের ইনস্টাগ্রাম পোস্টগুলো অনুসরণ করলেই বোঝা যায়।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, মার্চ ২৭, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-27 19:57:40