ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অসহায়দের ৫ দিনের খাবার দিলেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০২০
অসহায়দের ৫ দিনের খাবার দিলেন অপু বিশ্বাস

করোনা ভাইরাস ঠেকাতে মানুষ এখন গৃহবন্দি। এই সঙ্কট কবে কেটে যাবে তাও সবার অজানা। তবে এ কারণে অনিশ্চয়তায় দিন পর করছেন খেটে খাওয়া ও দুস্থ মানুষেরা। তাদের আয়ের পথ বন্ধ বললেই চলে।

এমন অসহায় মানুষদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। শুক্রবার (২৭ মার্চ) বিকালে ভিডিও বার্তায় তিনি জানালেন, কর্মজীবী অসহায় মানুষদের মাঝে মাস্ক, হ্যান্ড গ্লাভস ও ৫ দিনের খাবার বিতরণ করেছেন তিনি।

এছাড়া বিত্তশালীদের তাদের দিকে সহায়তার হাত বাড়িয়ে দেওয়ার অনুরোধও করেন এই তারকা।

অপু বিশ্বাস বলেন, সাধ্য অনুযায়ী কিছু কর্মজীবী মানুষদের সহায়তা করছি। তাদের ৫ দিনের খাবার ও প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ করেছি। আমার মত আরও যারা আছেন কিংবা সমাজের বিত্তবানরা যদি এভাবে এগিয়ে আসেন তাহলে এই মানুষগুলো হয়তো একটু ভালো থাকবেন।  

দেশে এখন পর্যন্ত করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪৮ জন। এরমধ্যে মারা গেছেন পাঁচজন। সুস্থ হয়েছেন ১১ জন। এ পর্যন্ত মোট এর নমুনা পরীক্ষা করা হয়েছে এক হাজার ২৬ জনের। এরমধ্যে গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে ১০৬ জনের।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।