bangla news

দর্শকের দাবিতে জনপ্রিয় টিভি সিরিজ ‘রামায়ণ’ ফিরছে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৭ ৫:৫২:২২ পিএম
‘রামায়ণ’ সিরিজের একটি দৃশ্য

‘রামায়ণ’ সিরিজের একটি দৃশ্য

আশির দশকের তুমুল জনপ্রিয় টিভি সিরিজ রামানন্দ সাগর ও প্রেম সাগর পরিচালিত ‘রামায়ণ’ আবারও ফিরছে ছোটপর্দায়। ভারতজুড়ে লকডাউনের মধ্যে মানুষের সময় কাটাতে চাহিদা বিনোদনের। তাই দর্শকদের দাবির মুখে ৩৩ বছর পর সিরিজটি ছোটপর্দায় ফিরছে।

গত সপ্তাহ জুড়ে টুইটারের অন্যতম ট্রেন্ড ছিল ‘রামায়ণ’। ভারতের লকডাউনে ঘরে বসে সময় কাটাতে টিভিতে এই জনপ্রিয় সিরিজ ফেরানোর দাবি তোলেন অসংখ্য দর্শক। বিশেষত গত সপ্তাহে কপিল শর্মা শো’য়ে ‘রামায়ণ’র প্রধান তিন অভিনেতার উপস্থিতির পর থেকেই আলোচনায় আসে বিষয়টি।

শুক্রবার (২৭ মার্চ) ভারতের তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাবদেকর সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে জানান, ছোটপর্দায় ফিরছে ‘রামায়ণ’। তিনি লেখেন, ‘জনতার দাবির মুখে আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আগামীকাল শনিবার, ২৮ মার্চ থেকে ডিডি ন্যাশনাল চ্যানেলে রামায়ণ সম্প্রচার শুরু হচ্ছে। প্রতিদিন একটি পর্ব সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত এবং আরেকটি পর্ব রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত সম্প্রচার হবে। 

৩৩ বছর আগের ও পরের রাম, সীতা ও লক্ষ্মণ চরিত্রের জনপ্রিয় রূপকার

গত সপ্তাহে ‘রামায়ণ’ ও ‘মহাভারত’ শীর্ষ ট্রেন্ড ছিল টুইটারে। তবে এর সঙ্গে আরও কয়েকটি সিরিজের নামও উঠে আসে। এর মধ্যে রয়েছে ‘শক্তিমান’, ‘জয় গঙ্গামাইয়া’ ইত্যাদি। তবে আপাতত ‘রামায়ণ’ দেখানোর সিদ্ধান্তই নিয়েছে দূরদর্শন।

‘রামায়ণ’ সিরিজে শ্রীরাম চরিত্রে অরুণ গোবিল, সীতা চরিত্রে দীপিকা চিখালিয়া এবং লক্ষ্মণ চরিত্রে সুনীল লাহরি অভিনয় করে তারকা হয়ে ওঠেন। ৩৩ বছর পর তারা আবারও আসছেন এই কিংবদন্তি মহাকাব্যিক কাহিনি নিয়ে।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, মার্চ ২৭, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   টেলিভিশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-27 17:52:22