bangla news

ঋত্বিকের ভক্তদের প্রতি ‘তার’ কিছু বলার আছে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৭ ৩:৩২:০২ পিএম
ছবি: ঋত্বিক রোশনের ইনস্টাগ্রাম থেকে

ছবি: ঋত্বিক রোশনের ইনস্টাগ্রাম থেকে

তারকাদের ঘরের পোষা প্রাণীটিও তারকা হয়ে ওঠে। তেমনি পরিচিত একটি প্রাণী হলো বলিউড তারকা ঋত্বিক রোশনের পোষা কুকুর ‘জেন’। ঋত্বিকের ইনস্টাগ্রামে এবার জেন হাজির হয়েছেন ভক্তদের মুখোমুখি। তার কিছু বলার আছে।

ভারতজুড়ে চলছে তিন সপ্তাহের লকডাউন। বলিউড তারকারাও গৃহবন্দি। এসময় আপনজনদের সঙ্গে ও খুটিনাটি কাজে সময় দিচ্ছেন তারকারা। সময় তো পার করতেই হবে। যেমন, বইপোকা সাইফ আলি খান বই পড়াতেই ‘বুকড’ হয়ে আছেন। কারিনা কাপুর আছেন ইনস্টাগ্রামে ব্যস্ত। ক্যাটরিনা ঘর পরিষ্কার, রান্না-বান্নার ছবি শেয়ার করলেন ভক্তদের সঙ্গে। সালমান খান মুষ্টি ধরেছেন ভাতিজার সঙ্গে। মোদ্দা কথা, সবাই নিজ নিজ পরিবারকে নিয়েই কোয়ালিটি টাইম কাটাচ্ছেন।

এদিকে ঋত্বিক রোশন আগেই জানিয়েছেন, তার সন্তানদের সঙ্গে যোগ দিয়েছেন তার সাবেক স্ত্রী সুজান খান। লকডাউন সময়টাতে তাদের সঙ্গেই থাকবেন তিনি। পোষা কুকুর জেন’র সঙ্গে দুই ছেলের সময় কাটানোর ছবিও শেয়ার করেছেন ঋত্বিক।

এবার ক্যামেরার সামনে উপস্থিত স্বয়ং জেন। ঋত্বিক এরকমই একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সঙ্গে তিনি লেখেন, ‘জেন আপনাদের বলতে চায়, তার ড্যাডির মতো আপনারাও ঘরে থাকুন।’

ব্লকবাস্টার ‘ওয়ার’র পর ঋত্বিক রোশন ‘কৃষ ফোর’ সিনেমার কাজ করছেন বলে জানা যায়। তবে আপাতত সবই বন্ধ। এখন শুধুই করোনা ভাইরাস থেকে সবার মুক্তির অপেক্ষা।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-27 15:32:02