bangla news

ছয় শিল্পীর কণ্ঠে ‘বাংলাদেশ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৭ ৩:১০:৪৭ পিএম
ছয় শিল্পীর কণ্ঠে ‘বাংলাদেশ’

ছয় শিল্পীর কণ্ঠে ‘বাংলাদেশ’

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আজব রেকর্ডসের ব্যানারে প্রকাশ পেয়েছে ছয় শিল্পীর কণ্ঠে ‘বাংলাদেশ’ শিরোনামের গান-ভিডিও। কেতন শেখের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন জয় শাহরিয়ার। 

গানটিতে কণ্ঠ দেওয়া ছয় শিল্পীরা হলেন- জয় শাহরিয়ার, রন্টি দাশ, বর্ণ চক্রবর্তী, অবন্তি সিঁথি, টুম্পা খান ও কেতন শেখ।

গান-ভিডিও ‘বাংলাদেশ’ উন্মুক্ত করা হয়েছে আজব রেকর্ডসের ইউটিউব চ্যানেলে। আজব কারখানান ব্যানারে এর ভিডিও পরিচালনা করেছেন বর্ণ চক্রবর্তী। আজব রেকর্ডসের পাশাপাশি গানটির অডিও শোনা যাবে দেশের চারটি মোবাইল মিউজিক প্ল্যাটফর্মে।

এ গান প্রকাশ প্রসঙ্গে কেতন শেখ বলেন, দেশের গান গাইতে গেলে আমরা সব কালজয়ী গানগুলো গেয়ে থাকি। আমাদের প্রজন্মের তৈরী দেশের গান খুব কম আছে। সেই জায়গা থেকে মনে হয়েছে আমাদেরও নতুন গান তৈরী করা উচিত। সেই চিন্তা থেকেই বাংলাদেশ গানের জন্ম।

এ গানের সংগীতায়োজক ও শিল্পী জয় শাহরিয়ার বলেন, দারুণ কঠিন একটা সময়ের মধ্য দিয়ে আমরা যাচ্ছি। সবাইকে বাসায় থাকার অনুরোধ জানাই আর এ সময়টাতে সবার সঙ্গী হোক ভালো গান, সিনেমা ও বই। তার অংশ হোক আমাদের এই দেশের গান ‘বাংলাদেশ’। মহান স্বাধীনতা দিবসে সকল মুক্তিযোদ্ধাদের প্রতি ভালোবাসা আর শ্রদ্ধাঞ্জলি আমাদের নতুন এ দেশাত্মবোধক গান।

ভিডিও:

 

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-27 15:10:47