bangla news

২১ দিনের লকডাউনে কোথায় আছেন সালমান খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৭ ২:৪৪:২৭ পিএম
ভাতিজার সঙ্গে সময় কাটাচ্ছেন সালমান খান

ভাতিজার সঙ্গে সময় কাটাচ্ছেন সালমান খান

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে ভারতজুড়ে চলছে লকডাউন। দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ডাকে ২১ দিনের এই লকডাউনে সাড়া দিয়েছে সবগুলো রাজ্য। তাই এই সময়টা প্রায় সবাই পরিবারের সঙ্গে কাটাচ্ছেন।

আলাদা নয় বলিউড অভিনেতা সালমান খানও। তিনি অবস্থান করেছেন ভারতের মহারাষ্ট্র রাজ্যের রায়গড় জেলার পানভেলের নিজস্ব বাগানবাড়িতে। বোন অর্পিতাসহ পরিবার অন্যদের নিয়ে সেখানেই অবস্থা করেছেন এই সুপারস্টার। তবে তার বাবা সেলিম খান ও মা সালমা খান রয়েছেন বান্দ্রার বাড়িতে। বয়স বেশি হওয়ায় আপাতত তারা মুম্বাইতেই গৃহবন্দি রয়েছেন।

আসন্ন ঈদে মুক্তি পাবে সালমান খানের অ্যাকশন সিনেমা ‘রাধে’। কিন্তু বিশ্বের এমন সংকটময় পরিস্থিতির মধ্যে সিনেমাটির চলতি মাসের শুটিং বাতিল করতে হয়েছে তাকে। তাই এই সময়টায় কোয়ারেন্টিনে থেকে শুধু মাত্র পরিবারকেই সময় দেবেন বলে ঠিক করেছেন সাল্লু। সবাইকে নিয়ে সেখানে বেশ ফুরফুরে সময় পার করেছেন তিনি।

কয়েক একর জমি নিয়ে সালমান খানের বাগানবাড়িটি করা হয়েছে। এতে রয়েছে ট্রেক করার ব্যবস্থা, জিম, সুইমিংপুল, নানা ধরনের গাড়ি, অসংখ্য ফার্মের ফলমূল ও আনাজপাতি। যার মধ্যে অনায়াসে কেটে যাবে যে কারো সময়। 
    
বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, মার্চ ২৭, ২০২০
জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-27 14:44:27