bangla news

হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন নাসরিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৫ ৮:০৯:৪৩ পিএম
নাসরিন

নাসরিন

কিছুদিন আগে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন বড় পর্দার অভিনেত্রী নাসরিন। তার টিউমারের অপারেশন হয়েছিল। তবে চিকিৎসা নেওয়ার পর বর্তমানে তার শারীরিক অবস্থা ভালোর দিকে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। 

সম্প্রতি বাসায় ফিরেছেন নাসরিন। তবে তিনি নিয়মিত চিকিৎসকের নির্দেশনা অনুসরণ করছেন বলে জানিয়েছেন।

নাসরিন সংবাদমাধ্যমকে বলেন, আমার সমস্যাটা এখন ভয়াবহ। পেটে প্রচণ্ড ব্যথা। ডাক্তার তিন মাস বিশ্রামে থাকতে বলেছেন। আমার জন্য সবাই দোয়া করবেন, আল্লাহর রহমতে যেন দ্রুত সুস্থ হয়ে উঠি। আমার ছোট ছোট বাচ্চা দুটির জন্য খুব খারাপ লাগছে।

সিনেমার কেউ তার খবর নেয়নি জানিয়ে ক্ষোভও প্রকাশ করেছেন এই তারকা। তিনি বলেন, আমি একজন শিল্পী হিসেবে সারা জীবন অভিনয়ের জন্যই ব্যয় করলাম। যে সিনেমার জন্য আমার পুরোটা জীবন কেটে গেল সেই জগতের কেউ আমাকে দেখতে পর্যন্ত এলেন না। শিল্পীদের কল্যাণে যে চলচ্চিত্র শিল্পী সমিতি, তারাও কোনো খোঁজ নেয়নি।

কৌতুক অভিনেতা দিলদারের সঙ্গে জুটি বেঁধে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন নাসরিন। এখন পর্যন্ত হাজারখানেক সিনেমায় তিনি অভিনয় করেছেন। এছাড়া নৃত্যশিল্পী হিসেবেও তার কদর রয়েছে। 

হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘সত্তা’ সিনেমায় অনন্য অভিনয়ের জন্য নাসরিন শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী হিসেবে বাচসাস পুরস্কার অর্জন করেন। বর্তমানে নাসরিন দুই সন্তানের জননী। তার স্বামী রিয়েল খানও চলচ্চিত্র অভিনেতা।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, মার্চ ২৫, ২০২০
জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-25 20:09:43