bangla news

করোনা সচেতনতায় সুবিধাবঞ্চিতদের পাশে পপি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৫ ২:৩৯:৩১ পিএম
সুবিধাবঞ্চিতদের কাছে মাস্ক পৌঁছে দিচ্ছেন পপি

সুবিধাবঞ্চিতদের কাছে মাস্ক পৌঁছে দিচ্ছেন পপি

দেশের মানুষকে করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে সরকারের পাশাপাশি কাজ করছে নানা সংগঠন ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। পিছিয়ে নেই শোবিজ তারকারাও। যার যার অবস্থান থেকে অনেকেই পাশে দাঁড়িয়েছেন সুবিধাবঞ্চিতদের পাশে। সে তালিকায় রয়েছেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপিও।

এই অভিনেত্রী বর্তমানে অবস্থান করেছেন নিজের গ্রামের বাড়ি খুলনায়। সেখানেই তিনি দিনমজুর ও পথচারীদের জীবাণু প্রতিরোধে সচেতন করার পাশাপাশি মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছেন। নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে মাস্ক বিতরণের কিছু ছবি দিয়েছেন। এছাড়া সবাইকে সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়ানোরও আহ্বান জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে পপি বলেন, এমন খারাপ সময়ে আমার জায়গা থেকে যতটুকু পেরেছি কিছু মানুষকে সচেতন করা ও শ্রমজীবী মানুষদের ক্ষুদ্র সাহায্যের চেষ্টা করেছি। শহরের তুলনায় গ্রামের মানুষ করোনা ভাইরাস সম্পর্কে তেমন কিছুই জানেন না। তাই নিজ গ্রামের কিছু মানুষকে সচেতন করার চেষ্টা করেছি।

এছাড়াও বাংলাদেশসহ বৈশ্বিক এই মহামারী থেকে সবাই যাতে রক্ষা পায় সেজন্য তিনি কোরআন শরীফ খতম ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন। 

দেশে এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন মোট ৩৯ জন। এদের মধ্যে মারা গেছেন ৫ জন। এছাড়া সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭ জন।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, মার্চ ২৫, ২০২০
জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-25 14:39:31