bangla news

৫০ লাখ রুপির সহায়তার ঘোষণা রজনীকান্তের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৫ ১১:২২:১৬ এএম
রজনীকান্ত

রজনীকান্ত

প্রাণঘাতী করোনা ভাইরাস আতঙ্কে বলিউডসহ ভারতের সব ধরনের সিনেমাগুলোর শুটিং বন্ধ ঘোষণা করা হয়েছে। এর ফলে অভিনয়শিল্পীদের সাময়িক অসুবিধা হলেও ব্যাপক ক্ষতিগ্রস্ত হচ্ছেন টেকনিশিয়ান ও নিম্ন আয়ের সাধারণ শ্রমিকরা।

ক্ষতিগ্রস্ত এসব শ্রমিকদের কথা বিবেচনা করে এগিয়ে এলেন দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্ত। হ্যাঁ, করোনা পরিস্থিতিতে ‘ফিল্ম এমপ্লয়াস ফেডারেশন অব সাউথ ইন্ডিয়া’কে (এফইএফএসআই) অর্থাৎ দক্ষিণী সিনেমার টেকনেশিয়ান ও নিম্ন আয়ের শ্রমিকদের ৫০ লাখ রুপির সহায়তার ঘোষণা দিলেন রজনীকান্ত।

দক্ষিণী সিনেমার প্রায় ৭০ শতাংশ কর্মী দৈনিক মজুরিতে কাজ করেন। শুটিং বন্ধ হয়ে যাওয়ায় সমস্যায় পড়েছেন তারা। তাদের এখন বেঁচে থাকাই এখন চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। শুটিং শুরু না হলে আয় করার কোনো সম্ভাবনা নেই। 

এদিকে করোনার জেরে শুটিং কবে শুরু হবে, তারও কোনো নিশ্চয়তা নেই। তাই টেকনিশিয়ানদের আর্থিক সমস্যা থেকে অব্যাহতি দিতে ৫০ লাখ রুপির ঘোষণা করলেন দক্ষিণী সিনেমার এই সুপারস্টার।

জানা গেছে, ‘ফিল্ম এমপ্লয়াস ফেডারেশন অফ সাউথ ইন্ডিয়া’-তে (এফইএফএসআই) ২৫ হাজার সদস্য রয়েছেন। তারা প্রত্যেকেই এই সহায়তা পাবেন।

বাংলাদেশ সময়: ১১২১ ঘণ্টা, মার্চ ২৫, ২০২০
ওএফবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   বিনোদন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-25 11:22:16