bangla news

বলিউড অনেক আগেই আমাকে আইসোলেশনে পাঠিয়েছে: তনুশ্রী দত্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৪ ১০:০৪:৩৯ পিএম
তনুশ্রী

তনুশ্রী

প্রতিনিয়তই বাড়ছে করোনা ভাইরাসের আতঙ্ক। প্রাণঘাতী এই ভাইরাসে কাঁপছে সারা বিশ্ব। এর জেরে ঘরবন্দি হয়েছেন সারা বিশ্বের বিনোদন অঙ্গনের তারকারা।

ইতোমধ্যে বাড়িতে থেকে  হাঁপিয়ে উঠছেন অনেকেই। তবে বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্তের বাড়ির চিত্রটা একটু অন্য। ফেব্রুয়ারিতে লন্ডন থেকে দেশে ফিরেছেন তিনি। করোনার জেরে কিছু অনুষ্ঠান বাতিল হয়েছে এই নায়িকার। কিন্তু হোম কোয়ারেন্টিনের একঘেয়েমি কাবু করতে পারেনি তাকে।

তনুশ্রীর ভাষায়, বন্দি জীবনের সঙ্গে অনেক দিন ধরেই অভ্যস্ত আমি। বলিউড থেকে প্রায় এক দশক আগে হারিয়ে যাওয়া তনুশ্রীর কাছে এই নিরাপত্তাহীনতা, আইসোলেশন তো নতুন কিছু নয়। না, দম বন্ধ হয়ে আসছে না আমার। আমি মানিয়ে নিয়েছি। বেশ ভালোই লাগছে।

এক পাহাড় ঘেরা জায়গায় নিজের বাংলোতে দিন কাটছে তনুশ্রীর। চারদিকে পাহাড় ঘেরা। সংক্রমণ ঠেকাতে কী করছেন- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, নিয়ম মেনে হাত ধৌত করছি কিছুক্ষণ পরপর। নির্দেশনা মোতাবেক চলছি।

২০০০ সালের শুরুতে তনুশ্রী ও ইমরান হাসমি জুটি দর্শকমহলে দারুণ গ্রহণযোগ্যতা তৈরি করেছিল। কিন্তু ‘আশিক বানায়’সহ তিন-চারটি সিনেমা করার পরেই ক্রমশ বলিউড থেকে হারিয়ে যেতে থাকেন তনুশ্রী। 

স্বমহিমায় আর ফিরতে পারেননি। তবে লম্বা বিরতির পর আলোচনায় আসেন নানা পাটেকরের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ এনে।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, মার্চ ২৪, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-24 22:04:39