bangla news

মাত করলো রজনীকান্ত ও বেয়ার গ্রিলসের সার্ভাইভাল শো

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৪ ৫:৪০:২৮ পিএম
অভিযানে রজনীকান্ত ও বিয়ার গ্রিলস

অভিযানে রজনীকান্ত ও বিয়ার গ্রিলস

তামিল মেগাস্টার রজনীকান্তের বহু প্রতীক্ষিত ‘ইনটু দ্য ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস’ উপভোগ করলেন বিশ্বের অগণিত দর্শক। সোমবার (২৩ মার্চ) রাত সাড়ে আটটায় ডিসকভারি চ্যানেলে প্রদর্শিত হয় বেয়ার গ্রিলসের সার্ভাইভাল শো’য়ের এই বিশেষ পর্বটি।

চার দশক ধরে বড় পর্দা কাঁপিয়ে এই প্রথম টেলিভিশনের ছোট পর্দায় অভিষেক করলেন ‘থালাইভা’। তাই তার এই বিশেষ পর্বটি দেখার অধীর আগ্রহে ছিলেন অগণিত ভক্ত-দর্শক। 

বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয় টিভি তারকা বেয়ার গ্রিলসের সঙ্গে রজনীকান্তের অভিযান ঘিরে ইন্টারনেটে ট্রেন্ডিং চলছেই। সোমবার টুইটারে শীর্ষ ট্রেন্ড ছিল #থালাইভাঅনডিসকভারি ও #রজনীকান্ত। তবে যারা দেখেছেন এই বিশেষ পর্বটি তারা সত্যিই নিজেদের সামলে রাখতে পারেননি। একের পর এক অনুভূতি প্রকাশ করেছেন সামাজিক মাধ্যমে। 

ভারতের কর্ণাটকে অবস্থিত বান্দিপুর টাইগার রিজার্ভ ও জাতীয় উদ্যানে শুট করা হয়েছিল ‘ইনটু দ্য ওয়াইল্ড’র এই বিশেষ পর্বটি। বেয়ার গ্রিলস ঠিক যেভাবে প্রচারণা চালাচ্ছিলেন, যেন তার চেয়েও বেশি কিছুই দর্শকরা উপভোগ করেছেন ছোট পর্দায়।

৫০ ফুট উঁচু পুরনো লোহার সেতু পাড়ি দেওয়া, বিপজ্জনক জলাশয় হেঁটে হেঁটে পাড়ি দেওয়া সত্যিই দুর্ধর্ষ ছিল। নিছক বানোয়াট নয়, অপরিসীম সাহস দেখিয়েছেন ৬৯ বছর বয়সী থালাইভা।

নেটিজেনরা মত প্রকাশ করছেন, বেয়ার গ্রিলস বারবার যা বলেছেন তা সত্যিই। রজনীকান্ত একটি অনুপ্রেরণার নাম। তিনি সত্যিই দেখিয়ে দিয়েছেন, ‘বয়স একটি সংখ্যা মাত্র’। 

থালাইভার পারফরম্যান্স মুগ্ধ করেছে সবাইকে। অনেকেই বলেন, এতটা স্টাইলিশ ও মনোরম থালাইভা আবারও মুগ্ধ করেছেন সবাইকে। শুধু বড় পর্দায় নয়, জঙ্গলেও সমান জাদু দেখালেন তিনি। আরেকজন বলেন, চ্যালেঞ্জগুলো খুব বেশি কঠিন ছিল না হয়ত, তবুও রজনীকান্ত এই বয়সেও তা দারুণভাবে সম্পন্ন করলেন। আর তার কথাগুলোও ছিল মনোমুগ্ধকর। আর বেয়ার গ্রিলসও ছিলেন দুর্দান্ত।

চলতি বছরের জানুয়ারি মাসেই ‘মান ভার্সেস ওয়াইল্ড’র বিশেষ পর্বটির শুট করা হয়। তখন জানা গিয়েছিল, কিছুটা আহতও হয়েছিলেন রজনীকান্ত। তবে এটা সামান্যই ছিল।

আরও পড়ুন: ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ শুটিংয়ে আহত রজনীকান্ত

দেখুন রজনীকান্তের ‘ইনটু দ্য ওয়াইল্ড’ ট্রেলার:

উপমহাদেশ থেকে দ্বিতীয় ব্যক্তি হিসেবে বেয়ার গ্রিলসের অভিযানে অংশ নিলেন রজনীকান্ত। এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী উত্তরাখন্ডের একটি জাতীয় উদ্যানে বিয়ার গ্রিলসের সঙ্গে অভিযানে যান। বিশ্বের পরিবেশ বিপর্যয়, জীববৈচিত্র্য ও জলবায়ু বিষয়ে সচেতনতা বৃদ্ধিই ছিল সেই বিশেষ পর্বের লক্ষ্য।

আরও পড়ুন: মোদীর পর এবার রজনীকান্তের সঙ্গে বেয়ার গ্রিলসের অভিযান

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   টেলিভিশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-24 17:40:28