ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

করোনাজয়ের বার্তা দিলেন ব্রডওয়ে তারকা আরন টোয়েট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, মার্চ ২৪, ২০২০
করোনাজয়ের বার্তা দিলেন ব্রডওয়ে তারকা আরন টোয়েট

বিখ্যাত ব্রডওয়ে থিয়েটারের তারকা অভিনেতা আরন টোয়েট সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে জানিয়েছেন তার কোভিড-১৯ ধরা পড়েছে। ‘মৌলিন রুজ (মিউজিক্যাল)’খ্যাত এই তারকা নিজের অভিজ্ঞতার অসাধারণ বর্ণনায় ছুঁয়েছেন ভক্তদের মন। 

ইনস্টাগ্রামে মার্কিন অভিনেতা আরন লেখেন, ১২ মার্চ ব্রডওয়ের সব শো বন্ধ হওয়ার পর থেকেই আমি কোয়ারেন্টিনে আছি। এখন আমি অনেক ভালো বোধ করছি।

 

‘আমি নিজেকে অনেক ভাগ্যবান মনে করছি, কারণ আমার সংক্রমণের লক্ষণ খুব মৃদু। জ্বর নেই, শুধু একটু ঠাণ্ডা লাগার লক্ষণ। কিন্তু অনেকেই আরও গুরুতর সমস্যায় ভুগছেন। কারণ ভাইরাসটি সত্যিই খুব বিপজ্জনক’, যোগ করেন তিনি।

আরন তার অভিজ্ঞতার কথা বিস্তারিত জানিয়েছেন তার পোস্টে। তিনি বলেন, আমি একটা বিষয় লক্ষ্য করছি, আমার স্বাদ ও গন্ধের অনুভূতি হারিয়ে গেছে। এটা আক্রান্ত অন্যদেরও হচ্ছে। গত সোমবার আমি পরীক্ষা করিয়েছি। এদিনেই আমার কোভিড-১৯ ধরা পড়ে। কিন্তু আমি আক্রান্ত হওয়ার অনেক আগে থেকেই ব্যাপারটাকে অনেক গুরুত্বের সঙ্গে নিয়েছি।

আরন তার পোষা কুকুরটির ছবি শেয়ার করে লিখেছেন, আমি চাই সবাই এটা উপলব্ধি করুক, এটা যে কাউকেই আক্রান্ত করতে পারে। যদি আপনি অসুস্থ অনুভব নাও করেন বা কোনো লক্ষণ দেখা নাও যায়, তবুও দয়া করে বিবেচনাশীল হোন, নিরাপদে থাকুন, সুস্থ থাকুন। সবার সঙ্গে আবারও থিয়েটারে দেখা হোক খুব শিগগিরই, এটাই কামনা করি।

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।