bangla news

স্বামী ইদ্রিস এলবার পাশে থেকে করোনাকে বরণ করলেন স্ত্রীও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৩ ৯:৫৭:০৯ পিএম
ইদ্রিস এলবা ও তার স্ত্রী সাবরিনা

ইদ্রিস এলবা ও তার স্ত্রী সাবরিনা

হলিউড তারকা ইদ্রিস এলবা করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার প্রায় এক সপ্তাহ পর তার স্ত্রী সাবরিনাও এখন কোভিড-১৯ পজিটিভ। অভিনেতা ইদ্রিসের করোনা সংক্রমণ ধরা পড়ার পর কোয়ারেন্টিনে তার সঙ্গে পাশে থাকার সিদ্ধান্ত নেন স্ত্রীও। অনেকটা জেনেবুঝেই করোনা ভাইরাসকে বরণ করে নিয়েছেন সাবরিনা।

জনপ্রিয় মার্কিন উপস্থাপক অপরাহ উইনফ্রের সঙ্গে আলাপচারিতায় এ খবর প্রকাশ করেছেন এলবা দম্পতি। 

সামাজিক মাধ্যমে উইনফ্রের শেয়ার করা ওই ভিডিওতে সাবরিনাকে বলতে দেখা যায়, ‘আমি ইচ্ছা করলেই তার (ইদ্রিস এলবা) থেকে পৃথক ঘরে অথবা দূরত্ব বজায় রেখে থাকতে পারতাম। সবাই তো এরকম সিদ্ধান্তই নিয়ে থাকে। এ সিদ্ধান্ত নেয়া সত্যিই কঠিন। কিন্তু আমি তার সঙ্গে থাকারই সিদ্ধান্ত নিই এবং তাকে এখনো স্পর্শ করি।’

‘আমি তার সঙ্গেই থাকতে চেয়েছিলাম, একজন স্ত্রীর সহজাত প্রবৃত্তি তো এমনই। আপনি আপনার ইচ্ছামতো সিদ্ধান্ত নিতেই পারেন’, যোগ করেন তিনি।

এর পর ইদ্রিস এলবা বলেন, যেহেতু আমার এটা (কোভিড-১৯) ধরা পড়েছে, সুতরাং তারও (স্ত্রী) নিশ্চিত ধরা পড়বে, এটা জানাই ছিল। কিন্তু সবার ক্ষেত্রে পারস্পরিক দূরত্ব বজায় রাখার সিদ্ধান্তই সঠিক। 

ভিডিওটি শেয়ার করে অপরাহ উইনফ্রে লেখেন, বিশ্বের কোটি কোটি মানুষের মতো আমিও এক সপ্তাহেরও বেশি সময় ধরে ঘরেই থাকছি। এটাই নিরাপদ। আমি জানি, অসংখ্য মানুষ মানসিক চাপে, বিভ্রান্তিতে এবং অনিশ্চয়তার মধ্যে আছেন। তাই আমি কিছু আশার আলো দেখাতে চেয়েছি। এমন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন এমন তারকাদের সামনে আনতে চেয়েছি। তাই আমি ইদ্রিস এলবা ও তার স্ত্রী সাবরিনাকে উপস্থাপন করলাম। ইদ্রিসের কোভিড-১৯ ধরা পড়ার পর তারা কোয়ারেন্টিনে নিরাপদে একসঙ্গেই আছেন।

এর আগে ইদ্রিসের করোনা ধরা পড়ার পর স্ত্রীকে নিষেধ করার পরও তার স্ত্রী তার সঙ্গে থাকার সিদ্ধান্ত নেন। এমনটাই জানিয়েছিরেন এই জনপ্রিয় অভিনেতা। 

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   হলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-23 21:57:09