ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

করোনায় আক্রান্ত ‘গেম অব থ্রোনস’ তারকা ইন্দিরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, মার্চ ২০, ২০২০
করোনায় আক্রান্ত ‘গেম অব থ্রোনস’ তারকা ইন্দিরা

বিশ্বজুড়ে তুমুল জনপ্রিয় ‘গেম অব থ্রোনস’ এবং আলোচিত সিনেমা ‘কামসূত্র’র অভিনেত্রী ইন্দিরা বর্মা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ৪৬ বছর বয়সী এই তারকা ইনস্টাগ্রামে নিজেই তার অসুস্থতার খবর জানিয়েছেন।

দু’দিন আগেই ‘গেম অব থ্রোনস’ তারকা ক্রিসটোফার হিউজু করোনা ভাইরাসে আক্রান্ত হন। এবার করোনায় আক্রান্ত হলেন তার সহঅভিনেত্রী ইন্দিরা বর্মা।

এইচবিও চ্যানেলের জনপ্রিয় সিরিজটিতে এলারিয়া স্যান্ড চরিত্রে অভিনয় করেন ইন্দিরা। এছাড়াও ‘কামসূত্র’ সিনেমায় অভিনয় করে ব্যাপক আলোচনায় আসেন তিনি।

সম্প্রতি ইনস্টাগ্রামে তার অসুস্থতার খবর জানিয়েছেন অভিনেত্রী। তিনি লেখেন, কোভিড-১৯ প্যানডেমিকে আক্রান্ত অনেকেই। আমিও এটা নিয়ে বিছানায় পড়ে আছি। এটা মোটেও সুখকর নয়। আপনারা নিরাপদে ও স্বাস্থ্যের প্রতি যত্নশীল থাকুন। চারপাশের মানুষের প্রতি মমতাসম্পন্ন হোন।

হলিউডে ইন্দিরার আগে আরও কয়েকজন তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে রয়েছেন টম হ্যাঙ্কস, রিতা উইলসন, ইদ্রিস এলবা, ওলগা কুরিলেঙ্কো ও র‌্যাচেল ম্যাথিউস।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘন্টা, মার্চ ২০, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।