ঢাকা, শুক্রবার, ৪ আষাঢ় ১৪২৮, ১৮ জুন ২০২১, ০৭ জিলকদ ১৪৪২

বিনোদন

গোটা ভারতের সিনেমা ‘৮৩’: রণবীর সিং

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, মার্চ ২০, ২০২০
গোটা ভারতের সিনেমা ‘৮৩’: রণবীর সিং

আগামী ১০ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল রণবীর সিংহ অভিনীত সিনেমা ‘৮৩’। কিন্তু প্রাণঘাতী করোনা আতঙ্কের কারণে অনির্দিষ্টকালের জন্য পেছালো এর মুক্তি। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত পরবর্তী তারিখ চূড়ান্ত হচ্ছে না।

অফিসিয়াল বিবৃতিতে ‘৮৩’ টিম জানিয়েছে, করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পরে পরবর্তী পদক্ষেপ নিয়ে আলোচনা করা হবে। ফ্যানেদের অনুরোধ- তারা যেন সচেতনতা অবলম্বন করেন এবং সুস্থ ও নিরাপদে থাকেন।

আর সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করার সিনেমা ‘৮৩’। আমরা আশাবাদি, খুব শিগগিরই পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে।

কপিল দেব ও রণবীর সিংইনস্টাগ্রামে রণবীর সিং লেখেন, ‘৮৩’ কেবলমাত্র আমাদের নয়, গোটা ভারতের সিনেমা। কিন্তু দেশের মানুষের স্বাস্থ্য-সুরক্ষা সবার আগে। সুস্থ থাকুন, যত্ন নিন। খুব তাড়াতাড়ি ফিরে আসব।

১৯৮৩ সালে কপিল দেবের নেতৃত্বে ভারত বিশ্বকাপ জিতেছিল। প্রথম বিশ্বকাপ জয়ের কাহিনি তুলে ধরা হচ্ছে কবির খান পরিচালিত সিনেমা ‘৮৩’-তে।

রণবীর সিং ও কপিল দেবসিনেমাটিতে কপিল দেবের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে বলিউড অভিনেত্রী ও রণবীরের স্ত্রী দীপিকা পাড়ুকোনকে।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, মার্চ ২০, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa