bangla news

সচেতনতার বার্তা দিতে এসেও সমালোচিত নুসরাত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৯ ৯:৫৮:২১ পিএম
সচেতনতার বার্তা দিতে এসেও সমালোচিত নুসরাত

সচেতনতার বার্তা দিতে এসেও সমালোচিত নুসরাত

সারা বিশ্ব এখন কাপছে এক করোনা আতঙ্কে। এর জেরে বিশ্বের বিভিন্ন দেশ এরই মধ্যে সব ধরনের আর্থিক বাজার বন্ধ ঘোষণা করেছে। 

করোনা আতঙ্কে স্বস্তিতে নেই বিনোদন অঙ্গনের তারকারাও। এ মহামারী থেকে বাঁচতে সব ধরনের শুটিং বন্ধ। তাই ঘরে থেকেই সময় কাটাতে হচ্ছে তারকাদের। এর মধ্যে কেউ কেউ স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে থেকে ছবি এঁকে সময় কাটাচ্ছেন, কেউ আবার ছাদে উঠে করছেন শরীরচর্চা করে। শুধু তাই নয়, ঘরে বসেই ভক্ত-অনুরাগীদের সচেতনতার বিভিন্ন বার্তাও দিচ্ছেন তারা।

সেই ধারাবাহিকতায় সচেতনতা তৈরির লক্ষ্যে হাত ধোয়ার ভিডিও শেয়ার করলেন পশ্চিমবঙ্গের দর্শকপ্রিয় অভিনেত্রী-সংসদ সদস্য নুসরাত জাহান জৈন। কিন্তু বিশ্ব স্বাস্থ্য সংস্থার সেফ হ্যান্ডস চ্যালেঞ্জ-এ অংশ নিয়ে সমালোচনার মুখে পড়লেন ভারতীয় বাংলা সিনেমার আলোচিত এই অভিনেত্রী।

সম্প্রতি শেয়ার করা নুসরাতের সেই ভিডিওতে দেখা যাচ্ছে, বেসিনের সামনে দাঁড়িয়ে সাবান দিয়ে হাত ধুয়ে নিচ্ছেন অভিনেত্রী। হাত ধুইতে ধুইতে বলছেন, নিরাপদে থাকতে এই কাজটি যেনো সবাই করেন।

নুসরাতের এই ভিডিওটি প্রকাশ্যে আসার পর থেকেই তাকে নিয়ে সমালোচনায় মেতে উঠেন নেটিজেনরা। হাত ধোয়ার সময় বেসিনের কল কেনো খোলা রাখলেন নুসরাত- তা নিয়ে প্রশ্ন করতে শুরু করেন অনেকে। এমনকী, জল নষ্ট না করা একটি অন্যতম গুরুত্বপূর্ণ কাজ- নুসরাত কি তা ভুলে গেছেন বলে কটাক্ষ করেন অনেকে। অবশ্য সমালোচনার মুখে পড়েও এখন পর্যন্ত এ বিষয়ে পাল্টা কোনো মন্তব্য করেননি নুসরাত জাহান জৈন।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, মার্চ ১৯, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   টলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-19 21:58:21