ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শিল্পী বিশ্বাসের কণ্ঠে ‘মুজিব দিয়েছে প্রেরণা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, মার্চ ১৯, ২০২০
শিল্পী বিশ্বাসের কণ্ঠে ‘মুজিব দিয়েছে প্রেরণা’ শিল্পী বিশ্বাস

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে শিল্পী বিশ্বাসের কণ্ঠে প্রকাশ পেয়েছে গান-ভিডিও ‘মুজিব দিয়েছে প্রেরণা’।

মুজিবে গড়েছি আদর্শ আমার/বিশ্বজয়ের শক্তি/তাকে মেনেছি জাতির পিতা/করেছি সালাম-ভক্তি- এমন কথার গান গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর-সংগীতায়োজনে সুমন কল্যাণ।

মুজিববর্ষ আর বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে গানটি প্রকাশ করতে পেরে বেশ উচ্ছ্বসিত শিল্পী বিশ্বাস। তিনি বলেন, জাতির পিতার গুণগান করে আসলে শেষ করা যাবে না। উনার জন্যই আমরা লাল-সবুজের স্বাধীন এই দেশটা পেয়েছি। তার মহান ত্যাগের কারণেই আজ আমরা বাংলা গান গাইতে পেরেছি।

তিনি আরও বলেন, শুধু গানে গানে নয়, বাস্তবেও বঙ্গবন্ধুর আদর্শ নিজের মধ্যে লালনের চেষ্টা করি। জন্মশতবার্ষিকীতে জাতির পিতার প্রতি অনেক অনেক শ্রদ্ধা। আর আমি আমার সেরাটা দিয়ে গানটি গেয়েছি। আশা করছি শ্রোতাদের ভালো লাগবে।

সোমবার (১৬ মার্চ) আরটিভি মিউজিক’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে শিল্পী বিশ্বাসের কণ্ঠে গান-ভিডিও ‘মুজিব দিয়েছে প্রেরণা’।

ভিডিও:

 

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, মার্চ ১৯, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।