bangla news

পরিচালক সমিতির নতুন সহ-সভাপতি ছটকু আহমেদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৯ ৫:১৪:২৭ পিএম
শপথবাক্য পাঠ করাচ্ছেন সভাপতি মুশফিকুর রহমান গুলজার

শপথবাক্য পাঠ করাচ্ছেন সভাপতি মুশফিকুর রহমান গুলজার

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির নতুন সহ-সভাপতি নির্বাচিত হয়েছে প্রবীণ নির্মাতা ছটকু আহমেদ। তিনি আগে কার্যনির্বাহী পরিষদের সদস্য ছিলেন। 

বৃহস্পতিবার (১৯ মার্চ) বিএফডিসির পরিচালক সমিতি কার্যালয়ে কার্যনির্বাহী পরিষদের সদস্যদের উপস্থিতিতে ছটকু আহমেদসহ আরও নতুন দুই কার্যনির্বাহী পরিষদের সদস্যের শপথবাক্য পাঠ করান সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

ছটকু আহমেদ বাংলানিউজকে বলেন, সহ-সভাপতির পথটি খালি হওয়ায় সমিতির গঠনতন্ত্র অনুযায়ী কার্যনির্বাহী পরিষদের ভোটে আমি নির্বাচিত হয়েছি। আমি ১১ ভোট পেয়েছি। এখন দায়িত্ব আরও বেড়ে গেল।

জানা যায়, এর আগে মনতাজুর রহমান আকবর পরিচালক সমিতির নির্বাচিত সহ-সভাপতি ছিলেন। তিনি পদত্যাগ করায় পথটি খালি হয়। ছটকু আহমেদ সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় তার কার্যনির্বাহী পরিষদের সদস্যের পথটিও খালি হয়। এছাড়া সম্প্রতি কার্যনির্বাহী পরিষদের সদস্য আহমেদ ইলিয়াস ভূঁইয়া মারা গেছেন। তাই এই দুই পথে শপথ নেনে দেওয়ান নাজমুল ও জি সরকার।

সমিতির পরবর্তী নির্বাচনের আগ পর্যন্ত তারা দায়িত্ব পালন করবেন।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, মার্চ ১৯, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-19 17:14:27