bangla news

প্রথমবার টি সিরিজ থেকে আমিন রাজার গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৯ ৪:২০:৩৯ পিএম
আমিন রাজা-লিয়ানা

আমিন রাজা-লিয়ানা

প্রথমবার ভারতের অন্যতম সেরা সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান টি সিরিজ প্রকাশ করলো বাংলাদেশি কোনো শিল্পীর গানের ভিভিও। তাও আবার একটি গানের দুটি ভার্সন। শিল্পীর নাম আমিন রাজা। 

এর মধ্যে একটি বাংলা আর অন্যটি হিন্দি ভার্সন। এগুলোর শিরোনাম ঠিক করা হয়েছে ‘পেয়ার হো গায়া’ ও ‘মন শুধু মন’। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর কথা ও সুর করেছেন শিল্পী নিজেই। আর সংগীতায়োজন করেছেন বলিউডের জনপ্রিয় মিউজিসিয়ান রাজা কাশেফ। 

বাংলা ভিডিওটি পরিচালনা করেছেন ভিকি জাহেদ ও হিন্দি ভিডিওটি পরিচালনা করেছেন শাহরিয়ার পলক। দুটি মিউজিক ভিডিওতে অভিনয়ও করেছেন আমিন রাজা। তার সঙ্গে বাংলা ভিডিওতে শাকিলা পারভিন আর হিন্দি ভিডিওতে রয়েছেন লিয়ানা। 

এই প্রসঙ্গে আমিন রাজা বলেন, আমার সত্যিই ভালো লাগছে টি সিরিজ’র মতো এতো বড় প্রযোজনা প্রতিষ্ঠান আমার কণ্ঠের একটি গানের দুটি ভার্সন প্রকাশ করেছে। আমার বিশ্বাস, একই মিউজিকের উপর দুটি ভাষার এই গানটি সকলের ভালো লাগবে। ভিডিও দুটি সাজানো হয়েজে সুন্দর দুটি গল্পের মধ্য দিয়ে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, মার্চ ১৯, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-19 16:20:39