bangla news

করোনা সচেতনতায় গৃহবন্দি সোনম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৯ ৩:১৮:১৬ পিএম
সোনম কাপুর

সোনম কাপুর

প্রতিনিয়ত বিশ্বব্যাপী বেড়েই চলছে প্রাণঘাতী করোনা আতঙ্ক। এরই মধ্যে বিশ্বের ১৭২টি দেশে ছড়িয়ে পড়েছে এই ভাইরাস। এতে আক্রান্ত হয়েছেন ২ লাখ ১৯ হাজার ৩৬৫ জন মানুষ। মৃত্যু হয়েছে ৮ হাজার ৯৭০ জনের।

প্রাণঘাতী এই করোনা আতঙ্ক থেকে নিজেকে ভালো রাখার পাশাপাশি চারপাশের মানুষদের নিয়েও ভাবছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। তাই করোনা সচেতনতা অবলম্বন করে নিজেরা বাঁচতে এবং অন্যদের বাঁচাতে স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডন সফর সেরে মুম্বাইয়ে পা দিয়েই নিজেদের গৃহবন্দি করে ফেলেছেন এই দম্পতি।

সোনম কাপুর
এক ভিডিও বার্তায় দেখা যাচ্ছে, ঘরের মধ্যে স্বামীর সঙ্গে নিজেকে আইসোলেটেড করেছেন সোনম। যদিও তাদের এই পদক্ষেপ নিয়ে সোশ্যালে জল্পনা ছড়িয়েছে- সোনম নাকি গর্ভবতী। তাই নিজেকে সবার চোখের আড়াল রাখতে করোনা ভাইরাসের অজুহাত দেখাচ্ছেন! যদিও লন্ডন থেকে ফিরে তিনি ‘মা’ হওয়া নিয়ে একচুল শব্দ করেননি। 

সোনম-আনন্দের এই সিদ্ধান্তে অবশ্য খুশি অনুরাগীরা। তাদের দাবি, এভাবেই দেশ এবং দেশবাসির পাশে দাঁড়িয়েছেন তাদের প্রিয় অভিনেত্রী। 

লন্ডন থেকে দেশে ফেরার পর বিমানবন্দরে পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হয়েছে দম্পতিকে। এ বিষয়ে সোনম কাপুর তার ইনস্টাগ্রামে কয়েকটি ভিডিও শেয়ার করে বলেন, ‘আনন্দ আর আমি দেশে ফিরে এসেছি। আপাতত আমরা ঘরবন্দি। বিমানবন্দরের সমস্ত কর্মীদের অসংখ্য ধন্যবাদ, যারা দেশবাসিদের বাঁচাতে আমাদের থুঁটিয়ে পরীক্ষা করেছেন। যদিও লন্ডন বিমানবন্দরে কিন্তু এসব কিছুই করা হয়নি।’

সোনম কাপুর ভিডিওতে আরও জানান, দেশে ফেরার পরেই অভিবাসন ফর্ম পূরণ করতে হয়েছে তাদের। যেখানে তিনি কোন দেশে গিয়েছেন, জানাতে হয়েছে। 

তিনি বলেন, ‘ভাগ্যক্রমে আমরা এমন কোনো দেশে যাইনি, যেখানে ভাইরাস বেশি ছড়িয়ে পড়েছে।’ ভিডিওতে তিনি শুধুই বিমানবন্দর কর্তৃপক্ষকে সাধুবাদ জানাননি,  প্রশংসা করেছেন সরকারেরও। যারা সাবধানতার সঙ্গে পুরো বিষয়টির দেখভাল করছেন।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, মার্চ ১৯, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-03-19 15:18:16