bangla news

হোম কোয়ারেন্টিনে সৃজিত-প্রসেনজিৎ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৯ ১:৩৬:২৭ পিএম
প্রসেনজিৎ ও  সৃজিত

প্রসেনজিৎ ও সৃজিত

‘বাজি’ সিনেমার শুটিং বাতিল করে যুক্তরাজ্য থেকে কলকাতায় ফিরেই হোম কোয়ারেন্টিনে গিয়েছেন জিৎ ও মিমি। তবে তাদের মধ্যে করোনা ভাইরাসের কোনো লক্ষণ নেই।

এবার দক্ষিণ আফ্রিকা থেকে নিজ দেশে ফিরে হোম কোয়ারেন্টিনে গেলেন নির্মাতা সৃজিত মুখার্জি ও অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ১৪ দিনের জন্য তারা ঘরে নিজেদের আবদ্ধ করে রাখবেন।

বৃহস্পতিবার (১৯ মার্চ) ‘কাকাবাবু’ সিরিজের পরবর্তী সিনেমার শুটিং শেষ করে কলকাতায় ফেরেন সৃজিত-প্রসেনজিৎ ও পুরো ইউনিট।  

প্রসেনজিৎ জানান, বিমান বন্দরে তার স্বাস্থ্য পরীক্ষা করার পর কোনো সমস্যা ধরা পারেনি। তাই সরকারের সকল বিধিনিষেধ মানতেই তিনি হোম কোয়ারেন্টিনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। আপাতত সবার কাছ থেকে নিজেকে আলাদা রাখবেন।

এদিকে কলকাতা ফিরে টুইটারে সৃজিত লেখেন, ১৪ দিন হোম কোয়রান্টিনে থাকবো। আমরা সবাই মিলে এই রোগের মোকাবিলা করবো। তাই সকল নিয়ম মেনে চলতে হবে। 

এবারের ‘কাকাবাবু’ নির্মিত হচ্ছে সুনীল গঙ্গোপাধ্যায়ের ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ গল্প অবলম্বনে। এই সিনেমার বেশিরভাগ শুটিং হয়েছে আফ্রিকার কেনিয়ার জঙ্গলে। তবে করোনার কারণে একদিন আগে শুটিং শেষ করে দেশে ফিরতে হয়েছে সৃজিত ও প্রসেনজিৎ’কে।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-19 13:36:27