bangla news

অপূর্ব-তিশা দর্শকদের মন ছুঁয়েছেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৮ ১০:০১:৪৮ পিএম
‘মন ছুঁয়েছো তুমি’র দৃশ্যে অপূর্ব-তিশা

‘মন ছুঁয়েছো তুমি’র দৃশ্যে অপূর্ব-তিশা

বর্তমান সময়ে নাটকের অন্যতম জনপ্রিয় জুটি অপূর্ব-তিশা। সম্প্রতি সোহেল আরমানের পরিচালনায় এ জুটির ‘মন ছুঁয়েছো তুমি’ নাটকটি মুক্তি পেয়েছে ইউটিউবে। 

রোমান্টিক গল্পের নাটকটি দর্শকদের বেশ প্রশংসা পাচ্ছে। মাত্র চারদিনে এটি ইউটিউবে দেখা হয়েছে ১০ লাখেরও বেশি। অভিনয় দিয়ে অপূর্ব-তিশা ছুঁয়েছেন দর্শকদের মন। 

নাটকটির গল্পে দেখা যায়, রনিকে বিয়ে দেওয়ার জন্য তার দাদি বহু পাত্রী দেখেও পছন্দ করেতে পারছেন না। এমন সময় গ্রাম থেকে তাদের আত্মীয়র মেয়ে সুমি ঢাকায় আসে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে, উঠেন তাদের বাসাতেই। তবে সুমির সঙ্গে প্রথম পরিচয়েই রনি জানিয়ে দেন দাদির বিষয়টি। পাশাপাশি জানিয়ে দেন, তার দাদি যদি সুমিকে পাত্রী হিসেবে পছন্দ করেন, তাহলে যাতে তিনি সাড়া না দেন। তবে এরপরই ঘটনা ভিন্ন দিকে মোড় নেয়। 

এতে রনি চরিত্রে জিয়াউল ফারুক অপূর্ব এবং তানজিন তিশা অভিনয় করেছেন সুমি চরিত্রে। অন্যান্য চরিত্রে রয়েছেন স্বর্ণা লতা ও জে আই খানসহ অনেকে।

নাটকটি সম্পর্কে নির্মাতা সোহেল আরমান বলেন, মন ছুঁয়ে যাবার মতোই একটি গল্পে নির্মাণ করেছি ‘মন ছুঁয়েছো তুমি’। আর সে কারণেই হয়তো দর্শকদেরও সত্যি সত্যিই মন ছুঁয়ে গেছে। 

‘মন ছুঁয়েছো তুমি’ প্রকাশ পেয়েছে সিলভার স্ক্রিনের ইউটিউব চ্যানেলে।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, মার্চ ১৮, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-18 22:01:48