ঢাকা, মঙ্গলবার, ৮ আষাঢ় ১৪২৮, ২২ জুন ২০২১, ১১ জিলকদ ১৪৪২

বিনোদন

স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, মার্চ ১৮, ২০২০
স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে অমিতাভ বচ্চন

সম্প্রতি করোনা ভাইরাস সংক্রমণ বিষয়ে মানুষকে সচেতন করতে স্বরচিত কবিতার মধ্য দিয়ে নিজের দৃষ্টিভঙ্গি এবং সতর্কতার জন্য হৃদয়ছোঁয়া দিকনির্দেশনা দিয়েছেন বলিউড কিংবদন্তি অমিতাভ বচ্চন।

এবার স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে গেলেন বলিউডের শাহেনশাহ। বুধবার (১৮ মার্চ) থেকে ঘরে মধ্যে নিজেকে আবদ্ধ করে রাখার কথা জানিয়েছেন তিনি।

যাদের কোয়ারেন্টাইনে পাঠানো হচ্ছে এবং যারা স্বেচ্ছায় যাচ্ছেন, তাদের আলাদাভাবে চিহ্নিত করার জন্য হাতে সরকারিভাবে সিল লাগানোর সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় সরকার। এই সিলে ভোট দেওয়ার সময় যে কালি ব্যবহার করা হয়, এতে তাই ব্যবহার করা হচ্ছে। তেমনই একটি সিলসহ হাতের ছবি টুইট করে শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে।

এদিকে বুধবার যুক্তরাজ্য থেকে ফিরে স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে রয়েছেন কলকাতার অভিনেতা জিৎ ও অভিনেত্রী মিমি। এছাড়া করোনা আতঙ্কে সুরক্ষিত থাকতে অভিনেতা দিলীপ কুমার, ভজন সম্রাট অনুপ জালোটার মতো তারকাও কোয়ারেন্টাইনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।  

ভারতের বেশিরভাগ রাষ্ট্রেই এখন শুটিং ও প্রেক্ষাগৃহে বন্ধ। এখন পর্যন্ত দেশটিতে করোনা আক্রান্তের সংখ্যা ১৪৭ জন। সংক্রমণে মৃত্যু হয়েছে ৩ জনের।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, মার্চ ১৮, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa