bangla news

যুক্তরাজ্য থেকে ফিরে আইসোলেশনে জিৎ ও মিমি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৮ ৩:৩৫:৩৩ পিএম
জিৎ ও মিমি

জিৎ ও মিমি

১৮ মার্চের মধ্যে ইউরোপীয় ইউনিয়ন, তুরস্ক ও যুক্তরাজ্য থেকে সকল ভারতীয়দের নিজ দেশে ফেরার নির্দেশনা দিয়েছে দেশটির সরকার। তাই যুক্তরাজ্যে শুটিং বাতিল করে ভারত ফিরেছেন কলকাতার অভিনেতা জিৎ ও অভিনেত্রী মিমি।  

সুরক্ষার কথা চিন্তা করে নিজ দেশে ফিরেই তারা দু’জন নিজ বাসায় আইসোলেশনে গিয়েছেন। আগামী সাতদিন তারা আইসোলেশনে থাকবেন বলে জানিয়েছেন। 

যুক্তরাজ্যে কাজ করতে কোনো অসুবিধা হচ্ছিল না বলে পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমকে জানান দেব। তবে সরকারি নির্দেশনা মানতেই তিনি নিজ দেশে ফেরেন। সবার আগে পৃথিবী যাতে সুস্থ হয় সে কামনা করেছেন এই তারকা। 

এদিকে মিমি বলেন, যুক্তরাজ্যে থেকে ফিরেছি বলেই সাতদিনের জন্য নিজেকে আইসোলেশনে রাখবো। বাবা-মাকেও দেখা করতে নিষেধ করেছি।

সম্প্রতি ইউরোপকে প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারির কেন্দ্রস্থল হিসেবে ঘোষণা করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডাব্লিউএইচও)। তাই ইউরোপের সবগুলো দেশই এই ভাইরাসের ভয়াবহ ঝুঁকিতে রয়েছে। 

কিন্তু এমন পরিস্থিতির মধ্যেও যুক্তরাজ্যের বাকিংহামশায়ারে ‘বাজি’ সিনেমার শুটিং করছিলেন জিৎ ও মিমি। 

জিতের প্রযোজনা সংস্থা থেক ‘বাজি’ নির্মিত হচ্ছে। অংশুমান প্রত্যূষ পরিচালিত সিনেমাটিতে জিৎ, মিমি ছাড়াও অভিনয় করছেন সব্যসাচী চক্রবর্তী। এটি একটি তামিল সিনেমা থেকে রিমেক করা হচ্ছে। আসন্ন ঈদে অ্যাকশন সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির কথা রয়েছে। 

এদিকে, পশ্চিমবঙ্গে এরই মধ্যে বন্ধ হয়েছে প্রেক্ষাগৃহ ও সকল শুটিং। বুধবার সকালে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৪৭। ইতিমধ্যেই দেশটিতে করোনা সংক্রমণে ৩ জনের মৃত্যু হয়েছে। 

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, মার্চ ১৮, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-18 15:35:33