ঢাকা, শুক্রবার, ৪ আষাঢ় ১৪২৮, ১৮ জুন ২০২১, ০৭ জিলকদ ১৪৪২

বিনোদন

করোনায় বন্ধ শুটিং-জিম, বাড়ির ছাদেই শরীরচর্চা ক্যাটরিনার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, মার্চ ১৮, ২০২০
করোনায় বন্ধ শুটিং-জিম, বাড়ির ছাদেই শরীরচর্চা ক্যাটরিনার করোনায় বন্ধ শুটিং-জিম, বাড়ির ছাদেই শরীরচর্চা ক্যাটরিনার

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে করোনা আতঙ্ক। এর জেরে বিশ্বের বিভিন্ন দেশ- শিক্ষা প্রতিষ্ঠান, খেলাধুলা, বিনোদন, থিয়েটার, জিমসহ সব ধরনের আর্থিক বাজার বন্ধ ঘোষণা করেছে।

করোনা আতঙ্ক দারুণ প্রভাব বিস্তার করেছে বলিউডেও। বিভিন্ন ধরনের অ্যাওয়ার্ড অনুষ্ঠানের পাশাপাশি বেশ কিছু বলিউড সিনেমার শুটিং বন্ধ করা হয়েছে।

খোলা নেই জিমের দরজাও।  

ক্যাটরিনা কাইফতাই ফিটনেস ঠিক রাখার জন্য তারকারা যেতে পারছেন না জিমেও। বলা যায়, অনেকটা গৃহবন্দি হয়ে পড়েছেন তারকারা। অলস এ সময়ে ক্যাটরিনা দিলেন সুস্থ থাকার বার্তা।  

জিমে যেতে পারছেন না, তাই সেলিব্রিটি ফিটনেস ট্রেনারের সঙ্গে ছাদেই শুরু করেছেন ওয়ার্কআউট। ইনস্টাগ্রামে সেই ওয়ার্কআউটের ভিডিও শেয়ার করে ক্যাটরিনা লেখেন, ‘আশা করি সবাই নিরাপদে রয়েছেন। ব্যায়াম এবং যোগ শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে সাহায্য করে। তাই এই ভিডিও পোস্ট করছি। চারপাশের পরিবেশ পরিস্কার রাখুন। ’

এদিকে অভিনেতা অর্জুন কাপুর ঠিক করেছেন এই সময়টাতে বাড়িতে বসে নানা ধরনের সিনেমা দেখবেন। অবসরে নতুন সিনেমার চিত্রনাট্য পড়ার পরিকল্পনাও রয়েছে তার। ক্যাট থেকে অর্জুন- সবার মুখে এখন একটাই প্রশ্ন, পরিস্থিতি স্বাভাবিক হবে কবে?

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, মার্চ ১৮, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa