ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

করোনা সংক্রমণ থেকে বাঁচতে আইসোলেশনে আছি: দিলীপ কুমার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, মার্চ ১৭, ২০২০
করোনা সংক্রমণ থেকে বাঁচতে আইসোলেশনে আছি: দিলীপ কুমার

করোনা সংক্রমনে যাতে আক্রান্ত না হন সেজন্য আগেভাগেই আলাদা একটি ঘরে থাকছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার। অভিনেতার পাশাপাশি পরিবারের অন্যান্য সদস্যদের নিরাপত্তার কথা বিবেচনা করেই তাকে সবার থেকে সরিয়ে আলাদা ঘরে রাখার ব্যবস্থা করেছেন দিলীপপত্নী সায়েরা বানু।

মঙ্গলবার (১৭ মার্চ) এ বিষয়টি একটি টুইন বার্তার মাধ্যমে জানিয়েছেন দিলীপ কুমার নিজেই। সেখানে তিনি লেখেন, ‘ভালো আছি।

করোনা সংক্রমণ থেকে বাঁচতে আইসোলেশনে আছি। ’

দিলীপ কুমারকিছুদিন আগে বয়সজনিত অসুস্থতার কারণে দিলীপ কুমারকে ভর্তি করা হয়েছিল মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে। সেখান থেকে বাসায় ফেরার পরই তিনি সচেনতা অবলম্বন করছেন এবং অন্যকে তা মেনে চলার আহ্বান জানিয়েছেন।

দিলীপ কুমার টুইটে আরও লেখেন, ‘করোনা ভাইরাসের জন্য আমার মতো আপনারাও আগেভাগে সাবধানতা অবলম্বন করুন। হাত পরিস্কার রাখুন। ভিড় এড়িয়ে চলুন। চোখ-মুখে হাত দেবেন না। আক্রান্তের থেকে দূরত্ব বজায় রাখুন। ’ 

সায়েরা বানু তার টুইট বার্তায় লেখেন, ‘এখন অনেকটাই ভালো আছেন দিলীপ। শিরদাঁড়ায় ব্যথা হওয়ায় তাকে ভর্তি করতে হয়েছিল হাসপাতালে। সমস্ত পরীক্ষার পর তাকে নিয়ে বাড়ি ফিরেছি। সৃষ্টিকর্তার কৃপায় এখন সুস্থ আছেন দিলীপ। অসংখ্য ধন্যবাদ সবাইকে, তাকে এভাবে এখনো সবার প্রার্থনায়-ভালোবাসায় রাখার জন্য। ’

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, মার্চ ১৭, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad