ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

করোনা ঝুঁকির মধ্যেও যুক্তরাজ্যে শুটিং করছেন মিমি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, মার্চ ১৭, ২০২০
করোনা ঝুঁকির মধ্যেও যুক্তরাজ্যে শুটিং করছেন মিমি

সম্প্রতি ইউরোপকে প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারির কেন্দ্রস্থল হিসেবে ঘোষণা করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডাব্লিউএইচও)। তাই ইউরোপের সবগুলো দেশই এই ভাইরাসের ভয়াবহ ঝুঁকিতে রয়েছে। 

কিন্তু এমন পরিস্থিতির মধ্যেও যুক্তরাজ্যে দেদারছে শুটিং করছেন কলকাতার অভিনেত্রী মিমি চক্রবর্তী। বাকিংহামশায়ারে ‘বাজি’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

তবে করোনা নিয়ে তেমন আতঙ্কিত নন এই তারকা। পশ্চিমবঙ্গের একটি পত্রিকাকে মিমি জানান, বাকিংহামশায়ারের মানুষের কাছে করোনা এখনো সেভাবে পৌঁছাতে পারেনি। তাই সেখানকার মানুষ মুখে মাস্ক না লাগিয়েই ঘুরে বেড়াচ্ছেন।  

তিনি বলেন, সব ধরণের সচেতনতামূলক পদক্ষেপ নিচ্ছি। কিন্তু দেশের খবরে শুনে মন খারাপ হচ্ছে। তবে রাজ্য সরকার উপযুক্ত পদক্ষেপ নিয়ে খুব তাড়াতাড়ি বিপর্যয় কাটিয়ে উঠতে পারবে বলে আমি মনে করি।

পশ্চিমবঙ্গে এরই মধ্যে বন্ধ হয়েছে প্রেক্ষাগৃহ। তাছাড়া শুটিং নিয়েও সেখানে অনিশ্চয়তা তৈরি হয়েছে।

জিতের প্রযোজনা সংস্থা থেক ‘বাজি’ নির্মিত হচ্ছে। অংশুমান প্রত্যূষ পরিচালিত সিনেমাটিতে জিৎ, মিমি ছাড়াও অভিনয় করছেন সব্যসাচী চক্রবর্তী। এটি একটি তামিল সিনেমা থেকে রিমেক করা হচ্ছে।  

আসন্ন ঈদে অ্যাকশন সিনেমা ‘বাজি’ পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে মুক্তির কথা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, মার্চ ১৭, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।