ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মঙ্গলবার থেকে ধারাবাহিক ‘জ্ঞানীগঞ্জের পণ্ডিতেরা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, মার্চ ১৬, ২০২০
মঙ্গলবার থেকে ধারাবাহিক ‘জ্ঞানীগঞ্জের পণ্ডিতেরা’

হাস্যরসাত্মক গল্প নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘জ্ঞানীগঞ্জের পণ্ডিতেরা’। মাসুম রেজার রচনায় নাটকটি পরিচালনা করেছেন শাহীন সরকার।

তারকাবহুল এই নাটকে অভিনয় করেছেন মীর সাব্বির, নিলয়, শ্যামল মাওলা, অপর্ণা, শশী, আ খ ম হাসান, ওয়াহিদা মল্লিক জলি, মিলন ভট্টাচার্য, আমিন আজাদ, সামিয়া অথৈ, সামানতা রহমান, শরিফ খান দিলু প্রমুখ।   

ধারাবাহিকটির গল্পে দেখা যাবে, আলোকদিয়া গ্রামে ইন্টারনেট চালু হওয়াতে আনন্দিত তরুণ-তরুণীরা।

ফেসবুক, ইউটিউব, হোয়াটসঅ্যাপ, ভাইবার সবই চলে আসে তাদের মোবাইল ও ল্যাপটপে। প্রথম ব্যবহার করছে বলে সবারাই এ বিষয়ে জ্ঞান কম। তবে তাদের জন্য আছেন গনি ভাই।

গনিকে সবাই জ্ঞানী গনি বলে ডাকেন। সব বিষয়ে কিছু কিছু জ্ঞান থাকার কারণে তার এই নামকরণ। জ্ঞানী গনি সুযোগ বুঝে একটা দোকান খুলে বসেন। নাম- ‘ফিলিং হ্যাপি ডিজিটাল ক্লাব’।  

আলোকদিয়া গ্রামের তরুণ-তরুণীদের আনাগোনা এই ডিজিটাল ক্লাবে। গ্রামের ক্ষুদু খুনকার, মাতিন খান, রবি, সানি তারাও নিজেদেরকে অনেক জ্ঞানী বলে মনে করে, সবাই যার যার মত পাণ্ডিত্য দেখাতে শুরু করে। এই পাণ্ডিত্যের মাধ্যমেই ‘জ্ঞানীগঞ্জের পণ্ডিতেরা’ নাটকে ফুটে উঠবে সমাজের নানা চিত্র।
   
মঙ্গলবার (১৬ মার্চ) থেকে বাংলাভিশনে প্রচার শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘জ্ঞানীগঞ্জের পণ্ডিতেরা’। নাটকটি প্রচারিত হবে প্রতি সপ্তাহে মঙ্গল ও বুধবার রাত ৯টা ৪৫ মিনিটে।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, মার্চ ১৬, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।