ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এমটিভি সুপারমডেল হলেন মনিলা প্রধান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, মার্চ ১৬, ২০২০
এমটিভি সুপারমডেল হলেন মনিলা প্রধান

এবছরের এমটিভি সুপারমডেল হিসেবে বিজয়ী হয়েছেন ভারতের সিকিমের মেয়ে মনিলা প্রধান। 

রোববার (১৫ মার্চ) এমটিভি সুপারমডেল অব দ্য ইয়ার প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। এতে দৃশা মোর ও প্রিয়া সিংকে পেছনে ফেলে শিরোপা জেতেন মনিলা।

পুরস্কার হিসেবে ভারতের সিকিমের এই মেয়ে এক বছরের জন্য এমটিভির সঙ্গে মডেলিংয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। সেসঙ্গে নগদ পুরস্কার পেয়েছেন ৫ লাখ রুপি।  

জনপ্রিয় বিনোদনমূলক টিভি চ্যানেল এমটিভির এই সুপারমডেল রিয়েলিটি শো’য়ের বিচারক হিসেবে উপস্থিত ছিলেন মালাইকা অরোরা, মিলিন্দ সোমান ও মাসাবা গুপ্তা। আর উপস্থাপনা করেন উজ্জ্বলা রাউত।  

এমটিভি সুপারমডেল বিচারকরা

শুরু থেকেই অনেক সংগ্রাম করে ধাপে ধাপে এগিয়ে গিয়েছিলেন মনিলা প্রধান। নিজের প্রচেষ্টা ও মেধা দিয়ে তিনি বিচারকদের মুগ্ধ করেন। ফাইনাল ফটোশুটে তিনি বড় ব্যবধানে প্রতিদ্বন্দীদের পেছনে ফেলে শীর্ষে ওঠেন।  

এ জয়ের পর মনিলা প্রধান বলেন, এ যেন কোনো স্বপ্ন সত্যি হলো। সবচেয়ে বড় যে বিষয়টা আমি শিখেছি এবং যেটা আমি এখান থেকে নিয়ে যাব তা হলো, নিজের মতো হওয়া। আপনার জন্য এটাই চূড়ান্ত ক্ষমতা যা অন্য কেউ ছিনিয়ে নিতে পারবে না।  

মনিলা প্রধান

এ প্রসঙ্গে মালাইকা অরোরা বলেন, এটা ছিল অকল্পনীয় এক যাত্রা। এমটিভি সুপারমডেল অব দ্য ইয়ার শুধুমাত্র স্টাইল আর সৌন্দর্যের ব্যাপার না। এ ছিল বাঁধভাঙা ঝরণা, আর ঠিক আপনার ভেতরের সত্যিকার সম্ভাবনার রূপায়ন। এই শো’য়ে একজন বিজয়ী হলেও আমরা এর মাধ্যমে দশজন অসাধারণ নারীকে পেয়েছি যারা ভবিষ্যতেও র‌্যাম্প মডেলিং জগতে রাজত্ব করবেন।  

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, মার্চ ১৬, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।