ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মুজিব শতবর্ষের অনুষ্ঠানে ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, মার্চ ১৬, ২০২০
মুজিব শতবর্ষের অনুষ্ঠানে ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’

জাতিক জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন এবং মুজিববর্ষ উপলক্ষে স্বাধীনতার মাসব্যাপী প্রচার হচ্ছে বিভিন্ন অনুষ্ঠান।

এর মধ্যে একটি অনুষ্ঠান ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’। চ্যানেল আইয়ের এ অনুষ্ঠানের প্রথম পর্বে অংশ নিয়েছেন মোস্তফা মনোয়ার।

 

অনুষ্ঠানটির উপস্থাপক নাসির উদ্দিন ইউসুফ বলেন, ‘বঙ্গবন্ধুর জীবদ্দশায় তার রাজনৈতিক সঙ্গীদের মধ্যে জীবিত কিংবদন্তিদের কাছ থেকে মুজিব সম্পর্কে স্মৃতিচারণ, ওই সময়ের প্রেক্ষাপট এবং তার পারিবারিক বিষয়- এই প্রজন্মের কাছে তুলে ধরা হবে ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ অনুষ্ঠানের মাধ্যমে। ’ 

অনুষ্ঠানটির গ্রন্থনা ও পরিকল্পনাও করেছেন নাসির উদ্দিন ইউসুফ। পরিচালনা করেছেন জামাল রেজা। প্রচার হবে ১৭ মার্চ থেকে প্রতিদিন সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে। এছাড়া ১৭ মার্চ সকাল ৭টা ৩০ মিনিটে রয়েছে নিয়মিত আয়োজন গান দিয়ে শুরু’র বিশেষ পর্বে ‘বঙ্গবন্ধুকে নিবেদিত গান’। সকাল ৯টা ৩৫ মিনিটে প্রচার হবে স্বরচিত কবিতা পাঠের আসর ‘বঙ্গবন্ধুকে নিবেদিত কবিতা’। ১১টা ০৫ মিনিটে প্রচার হবে জেলা প্রশাসন খুলনার অয়োজনে চাইল্ড ইন্টিগ্রিটি ও শিশু বঙ্গবন্ধু ফোরামের ব্যবস্থাপনায় বিশেষ অনুষ্ঠান শিশু বঙ্গবন্ধু কণ্ঠে কালজয়ী ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ।  

বেলা ২টা ৩০ মিনিটে প্রচার হবে ঐক্য নিবেদিত পাঠক সমাবেশ’র আয়োজনে বঙ্গবন্ধু বিষয়ক ১টি করে বই পরিচিতি। রাত ৯টা ৪০ মিনিটে দেখানো হবে শাইখ সিরাজের পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনায় বিশেষ প্রতিবেদন মাটি ও মানুষের মহান নেতা।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, ১৬ মার্চ, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।