bangla news

দর্শক ছাড়াই ‘জি সিনে অ্যাওয়ার্ডস ২০২০’র জমকালো আয়োজন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৪ ৬:২২:৪০ পিএম
পুরস্কার নিয়ে উচ্ছ্বসিত কার্তিক আরিয়ান, অনন্যা পাণ্ডে ও রণবীর সিং

পুরস্কার নিয়ে উচ্ছ্বসিত কার্তিক আরিয়ান, অনন্যা পাণ্ডে ও রণবীর সিং

আলোকোজ্জ্বল মঞ্চে বলিউডের সেরা সব তারকারা উপস্থিত হলেন, পারফর্ম করলেন, সেরা পারফর্ম্যান্সের জন্য অ্যাওয়ার্ডও নিলেন, কিন্তু উপস্থিত নেই কোনো দর্শক। এমনটাই বাস্তবে ঘটলো এবার।

ঋত্বিক রোশন, রণবীর সিং, সারা আলি খান, তাপসী পান্নু, রাজকুমার রাও, অনন্যা পাণ্ডে, কার্তিক আরিয়ান ও গোবিন্দের মতো তারকারা উপস্থিত হন জি সিনে অ্যাওয়ার্ডস ২০২০ অনু্ষ্ঠানে। কিন্তু ছিল না কোনো দর্শক। জানানো হয়, করোনা ভাইরাস সংক্রমণ থেকে সবার সুরক্ষার কথা ভেবেই দর্শকশূন্য মিলনায়তনে আয়োজিত হয় এই বর্ণাঢ্য অনুষ্ঠান।

এই পুরস্কার উৎসবে তারকারা উপস্থিত হয়ে সকল আনুষ্ঠানিকতাই পালন করেন। তারা যথারীতি পারফর্ম করেছেন টেলিভিশনে প্রদর্শনের জন্য। কারণ এই অনুষ্ঠানটি মূলত টিভিতে প্রদর্শনের জন্যই চোখ ধাঁধানো আয়োজনে শুট করা হয়।

জি সিনে অ্যাওয়ার্ডস ২০২০-এ সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন রণবীর সিং (গালি বয়)। সেরা অনস্ক্রিন জুটি হিসেবে নির্বাচিত হয়েছেন রণবীর সিং ও সিদ্ধান্ত চতুর্বেদী (গালি বয়)। সেরা নবাগত (পুরুষ) হিসেবেও পুরস্কার জিতেছেন সিদ্ধান্ত চতুর্বেদী। এদিকে সেরা কমেডি চরিত্র হিসেবে প্রথমবার পুরস্কার পেলেন কার্তিক আরিয়ান (পতি পত্নী অউর ওহ)। প্রথমবার সেরা অভিনেত্রী হিসেবে পুরস্কার পেয়েছেন তাপসী পান্নু (বদলা)। বছরের সেরা এন্টারটেইনার হয়েছেন আয়ুষ্মান খুরানা। 

এই জাকজমকপূর্ণ অনুষ্ঠানের বেশ কিছু ভিডিও তারকাদের ফ্যান পেজে ছড়িয়ে পড়েছে। অনুষ্ঠানে ২০১৯ সালের ব্লকবাস্টার ‘ওয়ার’ সিনেমার জনপ্রিয় ‘ঘুঙরু’ গানে নেচেছেন ঋত্বিক রোশন। গোবিন্দের ‘ম্যায়ঁ তো রাস্তি সে যা রাহা থা’ গানের পারফর্ম্যান্সে যোগ দেন অভিনেত্রী সারা আলি খান। ভক্তদের জন্য দারুণ একটি পারফর্ম্যান্স করেছেন রণবীর সিংও।

জি সিনে অ্যাওয়ার্ড ২০২০ উপস্থাপন করেন রাজকুমার রাও, অপরশক্তি খুরানা ও কার্তিক আরিয়ান। 

অনুষ্ঠানটি ২৮ মার্চ বাংলাদেশ সময় রাত ৮টায় জি টিভি ও জি সিনেমা চ্যানেলে প্রদর্শিত হবে।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, মার্চ ১৪, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-14 18:22:40